২৫০০ টাকার OnePlus Band মাত্র ৫০০ টাকায়, ধামাকা অফার OnePlus 9 Pro 5G ফোনের সাথে

Avatar

Published on:

ফেস্টিভ সিজনের সময়ে আয়োজিত ‘স্পেশাল’ সেলগুলির জন্য আমরা সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। কারণ, এই সকল সেলে স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ডগুলি তাদের হেন্ডসেটগুলি ডিসকাউন্ট ও অফারের সাথে উপলব্ধ করে। ফলে, সাধারণ সময়ে যে ফোন কেনার কথা আমরা ভাবতেও পারি না, সেটাও সেলের দরুন অনেক সস্তায় পাওয়া যায়। আজকের এই প্রতিবেদনে আমরা এমনই কয়েকটি অফারের হদিশ আপনাদের দেব। জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড OnePlus এখন তাদের OnePlus 9 Pro 5G ফোন সাশ্রয়ী মূল্যে কেনার সুযোগ দিচ্ছে। শুধু তাই নয়, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে উক্ত স্মার্টফোনটি কিনলে, তার সাথে OnePlus Band, OnePlus Buds ও OnePlus Buds Z -এর মালিকানা পাওয়া যাবে প্রায় অর্ধেক দামে। আসুন অফারগুলি দেখে নিই…

OnePlus 9 Pro 5G ফোন কিনলে OnePlus Band ও OnePlus Buds ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে

OnePlus 9 Pro 5G স্মার্টফোন দাম ও অফার

ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই ৬% বা ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে কেনা যাবে। সেক্ষেত্রে, ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৪,৯৯৯ টাকা হলেও, এটিকে সেলে ৬০,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আর, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ৬৯,৯৯৯ টাকার পরিবর্তে ৬৫,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে।

ওয়ানপ্লাস -এর নিজস্ব ওয়েবসাইটে এই স্মার্টফোনের সাথে বেশ কয়েকটি আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। যেমন, পুরোনো হ্যান্ডসেটের বদলে যদি ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন কেনা হয়, তবে ৩,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ক্রেতাদের ফ্লাট ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। American Express কার্ডের সাথে পাওয়া যাবে ১০% পর্যন্ত অফ। এছাড়া, কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, SBI ক্রেডিট কার্ডের সাথে ৯ মাসের এবং Bajaj Finserv এর কার্ডের ক্ষেত্রে ৬ মাসের নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাওয়া যাবে।

OnePlus Band অফার: ওয়ানপ্লাস ব্যান্ড ২,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে ওয়ানপ্লাস ৯প্রো ৫জি স্মার্টফোনের সাথে কম্বো অফারে এই ওয়্যারেবলকে কিনলে আপনারা পুরো ২,০০০ টাকা সাশ্রয় করতে পারবেন। অর্থাৎ, ডিসকাউন্টের পর এটিকে মাত্র ৪৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।

OnePlus Buds অফার : ৩,৯৯৯ টাকা দামের ওয়ানপ্লাস বাডস, ওয়ানপ্লাস ৯প্রো ৫জি স্মার্টফোনের সাথে মাত্র ২,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

OnePlus 9 Pro 5G স্পেসিফিকেশন

ডিসপ্লে: ওয়ানপ্লাস ৯প্রো ৫জি স্মার্টফোনে একটি ৬.৭ ইঞ্চির QHD+ (১,৪৪০x৩,২১৬ পিক্সেল) ফ্লুইড ২.০ (Fluid 2.0) অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস, ৯০.৩% স্ক্রিন-টু-বডি রেশিও, ২০:৯ এসপেক্ট রেশিও, ৫২৩ পিপিআই পিক্সেল ডেনসিটি, HDR10+ এবং LTPO টেকনোলজি সাপোর্ট করে। এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

প্রসেসর, অপারেটিং সিস্টেম, র‌্যাম, স্টোরেজ : ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এই স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও আড্রেনো ৬৬০ জিপিইউ সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১.২.৭.৮ কাস্টম স্কিনে চলবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 রম সহ পাওয়া যাবে।

ক্যামেরা: ফোনের ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা দেখা যাবে। এগুলি হলো, ৪৮ মেগাপিক্সেল Sony IMX789 প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল Sony IMX766 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। একই সাথে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

কানেক্টিভিটি: উক্ত ওয়ানপ্লাস ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, 5G, 4G LTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস / এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং এনএফসি পোর্ট।

ব্যাটারি ও অন্যান্য: ওয়ানপ্লাস ৯প্রো ৫জি স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট ওয়্যারড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি IP68 সার্টিফাইড। তাই ফোনটি জল ও ধুলো রোধ করতে সক্ষম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥