OnePlus Nord 2 CE 5G ভারতে 64 মেগাপিক্সেল ক্যামেরা ও 4500mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Avatar

Published on:

OnePlus Nord CE 2 5G প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল। এই ফোনটি গতবছরে বাজারে আসা OnePlus Nord CE 5G এর উত্তরসূরী হিসেবে আত্মপ্রকাশ করেছে। নতুন এই ফোনের দাম শুরু হয়েছে ২৪,০০০ টাকা। OnePlus Nord CE 2 5G ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার এতে পাওয়া যাবে ৬৫ ওয়াট সুপার ভুক ফাস্ট চার্জিং সাপোর্ট ও ফুল এইচডি প্লাস ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে। আসুন OnePlus Nord CE 2 5G ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি দাম ও সেলের তারিখ (OnePlus Nord CE 2 5G Price in India, Sale date)

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২৪,৯৯৯ টাকা। ফোনটি বোহামা ব্লু ও গ্রে মিরর কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনটি ২২ ফেব্রুয়ারি Amazon, oneplus.in ও রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি স্পেসিফিকেশন (OnePlus Nord CE 2 5G Specifications)

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেন ওএস ১১ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে পাওয়া যাবে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ-হোল ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, এই ডিসপ্লেট ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৪০৯পিপিআই পিক্সেল ডেন্সিটি সাপোর্ট করবে। আবার এইচডি১০ প্লাস সার্টিফিকেশন প্রাপ্ত এই ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৬৮ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট। ফোনটি ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ অন-বোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord CE 2 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১১৯ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FOV) সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। প্রাইমারি ও সেকেন্ডারি ক্যামেরায় ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) সাপোর্ট করবে। আবার ফোনটির ডিসপ্লের ওপরের বাম কোণে (EIS) সাপোর্ট সহ ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 সেলফি ক্যামেরা উপস্থিত।

পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord CE 2 5G ফোনে ৬৫ ওয়াট সুপারভোক (Super VOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, 5G, 4G LTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, এনএফসি, জিপিএস ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। এই ফোনের ওজন ১৭৩ গ্রাম।

সঙ্গে থাকুন ➥