১২ জিবি র‌্যাম ও কোয়াড ক্যামেরার সাথে ২১ জুলাই ভারতে আসছে OnePlus Nord

Avatar

Published on:

গত ১৫ জুলাই ভারতে শুরু হয়েছে OnePlus Nord এর প্রি-বুকিং। আগামী ২১ জুলাই এই ফোনটি ভারতীয় বাজারে লঞ্চ করবে। Amazon থেকে এই ফোনের প্রিবুকিং করতে পারবেন। সম্প্রতি এই ফোনের রিটেল বক্সও সামনে এসেছে। শুধু তাই নয়, ওয়ানপ্লাস নোর্ড এর সমস্ত স্পেসিফিকেশন ও লঞ্চের আগে ফাঁস হয়েছে। OnePlus Nord এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে থাকবে ১২ জিবি র‌্যাম, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ও ৪,১১৫ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি প্রিবুক করলে আপনি আকর্ষণীয় অফার ও পাবেন।

OnePlus Nord pre-orders দাম ও অফার:

Amazon থেকে ফোনটি ৪৯৯ টাকা দিয়ে এই প্রি-অর্ডার অর্ডার করতে পারবেন। কোম্পানির তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে যে সব গ্রাহক ওয়ানপ্লাস নোর্ড প্রি-অর্ডার করবেন তারা ৫,০০০ টাকার গিফট ভাউচার পাবেন। শুধু তাই নয়, কোম্পানি তাদের বাড়িতে দুটি সারপ্রাইস গিফট পাঠিয়ে দেবে। যার মধ্যে একটি আপনি প্রি-অর্ডার করার পরই পাবেন। আরেকটি গিফট ৩১ জুলাই ডিভাইসটি কেনার পর পেয়ে যাবেন।

ভারতে ওয়ানপ্লাস নর্ডের দাম ৩০,০০০ টাকার কাছাকাছি হবে। ইতিমধ্যেই কোম্পানির তরফে জানানো হয়েছে, এই ফোনটিকে তারা ৫০০ ডলারের (৩৭,০০০ টাকা) কমে লঞ্চ করবে।

OnePlus Nord স্পেসিফিকেশন:

ওয়ানপ্লাসের এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড স্ক্রিন থাকবে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফুল এইচডি প্লাস এই ডিসপ্লে অফার করবে ৪০৮ পিপিআই সাপোর্ট। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ডুয়েল সেলফি ক্যামেরা থাকবে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। ফোনটি ৫জি সাপোর্টের সাথে আসবে।

ক্যামেরার কথা বললে ওয়ানপ্লাস নোর্ড ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা এফ/ ১.৭৫ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর। এতে OIS/EIS সাপোর্ট করবে। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (ফিল্ড অফ ভিউ ১১৯ ডিগ্রী), ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ফোনের সামনে পাবেন এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। ফোনটি আসবে ব্লু মার্বেল, গ্রে অনিক্স এবং গ্রে অ্যাশ কালারে।

OnePlus Nord এ পাবেন ৮ জিবি ও ১২ জিবি র‌্যামের বিকল্প এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ। এই স্মার্টফোনের ওজন ১৮৫ গ্রাম। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড অক্সিজেন ওএস ১০ এর সাথে আসবে। এতে ৪,১১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

সঙ্গে থাকুন ➥