সাশ্রয়ী মূল্যে ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসছে OnePlus Nord N20

Avatar

Published on:

আগামী ২৩ মার্চ ভারত সহ বিশ্ব বাজারে লঞ্চ হবে OnePlus 9 সিরিজ। তবে এছাড়াও চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতাটি মিড রেঞ্জে OnePlus Nord N10 এর উত্তরসূরি শীঘ্রই বাজারে আনতে পারে। অনুমান করা হচ্ছে এই ফোনের নাম হবে Nord N20। আজ এই ফোনটির রেন্ডার সহ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। পাশাপাশি জানা গেছে ওয়ানপ্লাস এন১০ এর আপগ্রেড ভার্সন, অর্থাৎ এন২০ এর কোডনেম হবে Ebba।

জনপ্রিয় টিপস্টার Steve Hemmerstoffer, যিনি OnLeaks নামে বেশি পরিচিত, আজ OnePlus Nord N10 এর উত্তরসূরির রেন্ডার সহ স্পেসিফিকেশন সামনে এনেছেন। যদিও তিনি ফোনটির নাম জানাননি। তবে আমরা ধরে নিতে পারি এই ফোনের নাম হবে OnePlus Nord N20।

এদিকে ফাঁস হওয়া রেন্ডার থেকে জানা গেছে, এই ফোনে প্লাস্টিক রিয়ার প্যানেল থাকবে। যেখানে গ্লজি ফিনিশ সহ কোম্পানির লোগো (মাঝখানে) দেখা যাবে। আবার ফোনটি মেটাল ফ্রেম সহ আসবে এবং ফোনটি ৮.৪মিমি পুরু হবে। আবার এর পিছনে থাকবে তিনটি ক্যামেরা। যদিও এই ক্যামেরার সেন্সর সম্পর্কে কিছু জানা যায়নি।

অন্যদিকে ওয়ানপ্লাস নোর্ড এন২০ এর সামনে থাকবে ৬.৪৯ ইঞ্চি ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের চারদিকে হালকা বেজেল দেখা যাবে।আবার পাঞ্চ হোলের কাটআউট থাকবে ডিসপ্লের মাঝবরাবর উপরিভাগে। ফোনের নিচের প্রান্তে ৩.৫মিমি হেডফোন জ্যাক উপস্থিত। মনে হচ্ছে এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

জানিয়ে রাখি ওয়ানপ্লাস নর্ড এন১০ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৯৯ ডলার, যা প্রায় ২৭,৮৭০ টাকা। আশা করা যায় একই দামে এর উত্তরসূরিও লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥