HomeTech NewsOnePlus আনছে তাদের সবচেয়ে সস্তা ফোন Nord N100, জানুন দাম ও ফিচার

OnePlus আনছে তাদের সবচেয়ে সস্তা ফোন Nord N100, জানুন দাম ও ফিচার

আগামীকাল অর্থাৎ ২৭ অক্টোবর Nord N10 5G এর সাথে লঞ্চ করা হতে পারে OnePlus Nord N100। এর মধ্যে প্রথম ফোনটি ৫জি হবে এবং ৪জি কানেক্টিভিটির সাথে আসবে নর্ড এন ১০০। লঞ্চের আগে Nord N10 5G সম্পর্কে বিভিন্ন তথ্য জানা গেলেও, Nord N100 সম্পর্কে কোনো তথ্য সামনে আসেনি। তবে এবার জনপ্রিয় টিপ্সটার ঈশান অগ্রবাল এই ফোনের স্পেসিফিকেশন ও সম্ভাব্য দাম জানালো। স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে এই ফোনটি Oppo A53 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। আবার OnePlus Nord N100 এর দাম শুরু হবে ১৯৯ ইউরো (প্রায় ১৭,৪০০ টাকা)। এই ফোনটি আগামী ১১ নভেম্বর থেকে বিক্রির উপলব্ধ হবে।

OnePlus Nord N100 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওয়ানপ্লাস নর্ড এন ১০০ ফোনে থাকবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল হতে পারে। আবার এতে পাবেন কোয়ালকম স্নাপড্রাগণ ৪৬০ প্রসেসর। ফোনটিকে গিকবেঞ্চে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে দেখা গিয়েছিল। যদিও এছাড়া ফোনটির আরও কিছু স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে।

আবার OnePlus Nord N100 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে হেডফোন জ্যাক ও স্টেরিও স্পিকার থাকবে।

আগেই বলেছি Nord N100 ফোনটি Oppo A53 এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। যদিও এদের মধ্যে অনেক পার্থক্যও থাকবে। যেমন অপ্পো এ৫৩ ফোনে আছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। যদিও ওয়ানপ্লাস ফোনটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে। পাশাপাশি ওয়ানপ্লাস ফোনটি বেশি রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ আসতে পারে। জানিয়ে রাখি Oppo, Vivo, Realme, OnePlus এবং iQOO হল BBK Electronics এর নেতৃত্বাধীন কোম্পানি। তাই ওয়ানপ্লাস, অপ্পো ফোনের রিব্র্যান্ডেড ভার্সন আনলে অবাক হওয়ার কিছু নেই।

RELATED ARTICLES

Most Popular