আসছে OnePlus Nord Special Edition? জল্পনায় জল ঢাললেন টিপস্টার

Avatar

Published on:

ধারাবাহিক ভাবে প্রিমিয়াম ফোন লঞ্চের জন্য প্রসিদ্ধ হলেও গতবছর জুনে Nord 5G এর হাত ধরে OnePlus মিড-রেঞ্জ স্মার্টফোন বিভাগে পুনরায় প্রবেশ করেছিল। বাজারে Nord 5G এর ভাল রেসপন্স দেখে পরে খুব কম সময়ের মধ্যেই ওয়ানপ্লাস Nord ব্র্যান্ডিংয়ের অধীনে Nord N10 5G ও Nord N100 নামে আরও দুটি হ্যান্ডসেট লঞ্চ করে। আবার গত নভেম্বর থেকে Nord এর একটি Special Edition (SE) মডেলের ব্যাপারে খবর ছড়াতে থাকে। ফোনটি ২০২১ এর প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হতে পারে বলে গুঞ্জন শুরু হয়। তবে টিপস্টার ম্যাক্স জাম্বোর (Max Jambor) এই জল্পনার সাথে মত পোষণ করতে পারছেন না।

ভয়েস পোস্টে নিজের সূত্র উদ্ধৃত করে ম্যাক্স বলেছেন, ওয়ানপ্লাস নর্ডের বিশেষ সংস্করণটি ক্রেতাদের কাছে উপস্থাপন করা হবে না। তবে নর্ড এসই নামটি ভবিষ্যতে ওয়ানপ্লাসের আপকামিং স্মার্টফোন বা স্পেশাল এডিশন মডেলে ব্যবহৃত হওয়ার সম্ভাবনা ম্যাক্স উড়িয়ে দেননি। তিনি অবশ্য নিশ্চিত, অরিজিনাল নর্ড স্মার্টফোনের স্পেশাল এডিশন মডেল এই মুহূর্তে রিলিজ হওয়ার কোনো সম্ভাবনা নেই।

এদিকে নর্ড ৫জি এর সাকসেসর মডেল হিসেবে ওয়ানপ্লাস ‘Denniz কোডনেমের একটি ডিভাইসের ওপর কাজ শুরু করেছে। সেক্ষেত্রে এটি নর্ড এর স্পেশাল এডিশন মডেল লঞ্চের পরিকল্পনা বাতিলের অন্যতম কারণ হতে পারে। পূর্বে Android Central এর রিপোর্টে বলা হয়েছিল, কোয়ালকমের পরিবর্তে ওয়ানপ্লাস, নর্ড এর আপগ্রেড ভার্সন, নর্ড ২ এর জন্য মিডিয়াটেকের ফ্ল্যাগশিপ ডাইমেনসিটি ১২০০ ৫জি চিপসেট ব্যবহার করতে পারে।

এছাড়াও, নর্ড এন১০ ৫জি এর সাকসেসর মডেল হিসাবে ‘Ebbba’ কোডনেমের একটি ডিভাইসের ওপর ওয়ানপ্লাস কাজ করছে। এটি ৬.৪৯ ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা, ও প্ল্যাস্টিক ব্যাক প্যানেলের সঙ্গে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥