OnePlus Nord Watch শীঘ্রই বাজারে আসছে, দেখা গেল কোম্পানির ওয়েবসাইটে

Avatar

Published on:

বিগত কয়েক বছর ধরে স্মার্টফোন প্রস্তুতকারী বেশকিছু সংস্থা তাদের অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্টের লাইনআপকে সম্প্রসারিত করার লক্ষ্যে এগিয়ে চলেছে। এর মধ্যে OnePlus-এর নাম উল্লেখ করা যেতে পারে। ইতিমধ্যেই যাদের স্মার্টফোন ছাড়াও বিভিন্ন স্মার্ট গ্যাজেট লঞ্চ হয়েছে। এখন আবার এক টিপস্টার দাবি করেছেন যে, সংস্থাটি OnePlus Nord Watch নামে একটি স্মার্টওয়াচের উপর কাজ করছে।

OnePlus Nord Watch কে দেখা গেল ভারতীয় ওয়েবসাইটে

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা একটি টুইট করে জানিয়েছেন যে, তিনি ভারতীয় ওয়েবসাইটে ওয়ানপ্লাস নর্ড ওয়াচ কে খুঁজে পেয়েছেন। এর থেকেই স্পষ্ট সংস্থাটি নর্ড ব্র্যান্ডিংয়ের অধীনে তাদের নতুন একটি স্মার্টওয়াচের উপর কাজ করছে। এছাড়া বলা যায়, এই স্মার্ট ঘড়িটি শীঘ্রই বাজারে আসবে।

এই রিপোর্ট সত্যি হলে, Nord Watch হবে সংস্থার নর্ড ব্র্যান্ডিংয়ের প্রথম ওয়্যারেবল ডিভাইস। যাইহোক, অফিশিয়াল ওয়েবসাইটে ঘড়িটির ব্র্যান্ড নাম উল্লেখ থাকলেও, এর স্পেসিফিকেশন বা ফিচার সম্পর্কে জানা যায়নি। আশা করা হচ্ছে নতুন এই স্মার্টওয়াচটি চলতি বছরের দ্বিতীয়ার্ধে OnePlus Nord 3 স্মার্টফোনের সাথে লঞ্চ হতে পারে।

সেক্ষেত্রে মনে করা হচ্ছে OnePlus Nord Watch এর দাম ৫০০০ থেকে ৮০০০ টাকার মধ্যে থাকতে পারে। ঘড়িটি SpO2 ব্লাড অক্সিজেন, স্লিপ, স্টেপ এবং হার্ট রেট মনিটরিং এর মত ফিচারগুলি অফার করতে পারে। উল্লেখ্য, আগামী ২৮ এপ্রিল OnePlus 10R 5G এবং Nord CE 2 Lite 5G স্মার্টফোনের সাথে ভারতে লঞ্চ হবে সংস্থার নতুন ইয়ারবাড, Nord Buds।

সঙ্গে থাকুন ➥