চলতি সপ্তাহে Amazon-এ একটি সাশ্রয়ী মূল্যের 4K স্মার্ট টিভি লঞ্চ করবে OnePlus India? বিশদে জেনে নিন

Avatar

Published on:

গত সপ্তাহে ভারতে OnePlus 10 Pro এবং Bullets Wireless Z2 লঞ্চ করার পর, এবার OnePlus ভারতে 4K ভিশন এবং Dolby Atmos সাপোর্টসহ একটি নতুন স্মার্টটিভি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আনুষ্ঠানিক লঞ্চের আগে আসন্ন OnePlus TV Y1S Pro 43-inch (ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস প্রো ৪৩ ইঞ্চি) নামের এই টিভিটিকে ইতিমধ্যেই জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon (অ্যামাজন)-এ দেখা গেছে। জানা গেছে যে, OnePlus TV Y1S Pro 43-inch মডেলের দাম আগামী ৭ এপ্রিল ঘোষণা করা হবে। Amazon-এ এই নতুন টিভিটিকে ‘Notify Me’ অপশনের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। টিভিটি কেনার জন্য উপলব্ধ হলে, এই অপশনটির মাধ্যমে ডিভাইসটির যাবতীয় স্টক ডিটেইলস পাওয়া যাবে।

OnePlus TV Y1S Pro 43-inch মডেলের স্পেসিফিকেশন

ই-কমার্স সাইটটি থেকে ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস প্রো ৪৩ ইঞ্চি-এর কিছু মূল ফিচার সম্পর্কে জানা গেছে। এর মধ্যে অন্যতম হল, টিভিটি এইচডিআর (HDR10) সাপোর্টসহ আসবে যা ব্যবহারকারীদের 4K রেজোলিউশনে কনটেন্ট স্ট্রিম করার অনুমতি দেবে। সংস্থাটি দাবি করেছে যে, আসন্ন ওয়ানপ্লাস স্মার্ট টিভিটি ক্লিয়ার পিকচার, আরও ভালো রং এবং ডায়নামিক কনট্রাস্ট অফার করবে, যার ফলে ইউজাররা এক অনন্য ভিউয়িং এক্সপেরিয়েন্স অর্জন করতে সক্ষম হবেন।

ওয়ানপ্লাস আরও বলেছে যে, আসন্ন স্মার্ট টিভিটি ভিজিবল চিন সহ একটি বেজেললেস ডিজাইন অফার করবে। আবার, এই টিভিটি কোনো বর্ডার ছাড়াই আসবে বলে সংস্থাটি দাবি করেছে। যদিও টিজারে এই টিভির সাইডে স্লিম বেজেল দেখা গেছে। স্মার্ট টিভিটিতে ডলবি অ্যাটমোস (Dolby Atmos) সাপোর্টসহ ২৪ ওয়াট স্পিকার থাকবে। ফলে শুধু ভিউয়িং নয়, ইউজারদের এক দুর্দান্ত সাউন্ড এক্সপেরিয়েন্স প্রদান করতেও নিঃসন্দেহে এই ডিভাইসটি সক্ষম হবে।

উপরন্তু, টিজার থেকে জানা গেছে যে, আসন্ন ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস প্রো ৪৩ ইঞ্চি বিল্ট-ইন ক্রোমকাস্ট, নেটফ্লিক্স , গুগল প্লে এবং আরও অনেক জনপ্রিয় তথা কার্যকর অ্যাপ সাপোর্টসহ আসবে। কোম্পানির অন্যান্য সমস্ত অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিগুলির মতো এই মডেলটিও অক্সিজেন-প্লে (OxygenPlay) সাপোর্টেড হবে। সেক্ষেত্রে আসন্ন টিভিটি বিদ্যমান 43-inch OnePlus Y series স্মার্ট টিভিটিকে রিপ্লেস করবে বলে মনে করা হচ্ছে, যেটির বর্তমানে দাম ২৫,৮৯৯ টাকা। তবে এই মডেলটি কিন্তু ফুল এইচডি সাপোর্টেড, তাই আসন্ন টিভিটির জন্য কোম্পানি কত টাকা দাম নির্ধারণ করবে, তা ক্রমশ প্রকাশ্য।

সঙ্গে থাকুন ➥