আজ থেকে ভারতে বিক্রি শুরু হল Oppo A15 এর, রয়েছে আকর্ষণীয় অফার

Avatar

Published on:

আজ থেকে ভারতে বিক্রি শুরু হল Oppo A15 এর। ই-কমার্স সাইট Amazon থেকে আজ এই ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে অপ্পো এ১৫ এর ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাবে। গত সপ্তাহে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। Oppo A15 ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা, পাওয়ারফুল ব্যাটারি, আই প্রটেকশন স্ক্রিন ও হাইপার বুস্ট ২.১ প্রযুক্তি।

Oppo A15 এর দাম ও অফার

অপ্পো এ১৫ এর দাম ১০,৯৯০ টাকা। ভারতে ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে – ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ফোনটি ডাইনামিক ব্ল্যাক ও মিস্ট্রি ব্লু কালারে উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে HDFC Bank এর ক্রেডিট/ডেবিট কার্ড এবং EMI ট্রানজাকশনে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার এই ফোনের ওপর ১ বছরের টোটাল ড্যামেজ প্রটেকশন পাওয়া যাবে।

OPPO A15 এর স্পেসিফিকেশন

Oppo A15 ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আই প্রটেকশন স্ক্রিন। এই ফোনে এআই ব্রাইটনেস ফিচার আছে, যা প্রয়োজন বুঝে নিজে নিজেই ব্রাইটনেস ঠিক করে। OPPO A15 ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। এতে গেমিংয়ের জন্য হাইপার বুস্ট ২.১ উপলব্ধ। ফটোগ্রাফির জন্য অপ্পো এ১৫ ফোনের পিছনে আছে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

অপ্পো এ১৫ ফোনে আছে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি। এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এই ফোনে আছে মাইক্রো ইউএসবি পোর্ট।অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২। ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥