শক্তিশালী ব্যাটারির সাথে কোয়াড ক্যামেরা, আজ থেকে সেল শুরু Oppo A52 এর

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো কিছুদিন ভারতে Oppo A52 লঞ্চ করেছিল, যার আজ থেকে সেল শুরু হচ্ছে। আজ ই-কমার্স সাইট Flipkart ও Amazon থেকে এই ফোনটি কেনা যাবে। এই ফোনের সাথে কোম্পানি আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। Oppo A52 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড ক্যামেরা দেওয়া হয়েছে।

Oppo A52 দাম ও অফার :

আপাতত অপ্পো এ ৫২ ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে, যেটি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ভারতে এর দাম ১৬,৯৯০ টাকা। কোম্পানির তরফে জানানো হয়েছে শীঘ্রই এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্প উপলব্ধ হবে। ফোনটি কালো ও সাদা রঙে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে Oppo A52 এর উপর নো কস্ট ইএমআই সুবিধা পাওয়া যাবে। Bank of Baroda এর ক্রেডিট কার্ড এবং Federal Bank এর ডেবিট কার্ড গ্রাহকরা ইএমআই এর উপর ৫ শতাংশ ছাড় পাবে।

Oppo A52 স্পেসিফিকেশন :

অপ্পো এ ৫২ ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, যার রেজুলেশন ২৪০০x১০৮০ পিক্সেল। এতে ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল ও পাঞ্চ হোল ডিজাইন দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পারফরম্যান্সের জন্য এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে চারটি ক্যামেরা উপলব্ধ। যার প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা। অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.১ অপারেটিং সিস্টেমে চলে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥