Oppo A57 ভারতে কত দামে পাওয়া যাবে, লঞ্চের আগেই সামনে এসে গেল

Avatar

Published on:

গত সপ্তাহেই স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা ওপ্পো থাইল্যান্ডের মার্কেটে Mediatek Helio G35 দ্বারা চালিত Oppo A57 হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। এই ফোনটি এলসিডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত ডুয়েল ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আবার লঞ্চের দিনেই জানা যায় যে, এই ডিভাইসটি শীঘ্রই ভারতের বাজারেও উন্মোচিত হবে। এখন আবার একটি নতুন রিপোর্টে ভারতীয় বাজারে Oppo A57-এর দাম কত রাখা হবে তা প্রকাশ করা হয়েছে। চলুন জেনে নেওয়া যাক কত দামে আপকামিং ওপ্পো হ্যান্ডসেটটি কিনতে পারবেন ভারতীয় গ্রাহকরা।

ফাঁস হল Oppo A57-এর ভারতীয় সংস্করণের দাম

91Mobiles-এর নতুন রিপোর্ট অনুযায়ী, ভারতে ওপ্পো এ৫৭-এর দাম রাখা হয়েছে ১৩,৫০০ টাকা। তবে এর ওপর কিছু ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে, যার মাধ্যমে ক্রেতারা আরও কম দামে এই স্মার্টফোনটি কিনতে পারবেন। রিপোর্টে আসন্ন ওপ্পো এ৫৭-এর স্পেসিফিকেশন সম্পর্কে উল্লেখ করা হলেও, এর লঞ্চের তারিখ সম্পর্কে কিছু জানানো হয়নি। এই স্পেসিফিকেশনগুলি দেখে ধরে নেওয়া যায় যে, ডিভাইসটি সম্প্রতি থাইল্যান্ডে মুক্তি পাওয়া মডেলটির মতোই হবে।

ওপ্পো এ৫৭-এর স্পেসিফিকেশন (Oppo A57 Specifications)

ভারতে আসন্ন ওপ্পো এ৫৭ ফোনে ৬.৫৬ ইঞ্চির এলসিডি ডিউ ড্রপ নচ ডিসপ্লে থাকবে, যা ১,৬১২ x ৭২০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত হবে। আবার এটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম (ভার্চুয়াল র‍্যাম সহ) এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে আসবে।

ফটোগ্রাফির জন্য, Oppo A57-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সহায়ক লেন্স উপস্থিত থাকবে৷ ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিন রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A57-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া, Oppo A57-এ ডুয়েল স্টেরিও স্পিকার, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকবে। সবশেষে, এই স্মার্টফোনটি ৮ মিলিমিটারের চেয়েও স্লিম হবে এবং এর ওজন হবে ১৮৭ গ্রাম।

সঙ্গে থাকুন ➥