Oppo Enco M32: ১০ মিনিটের চার্জে চলবে ২০ ঘন্টা, নতুন নেকব্যান্ড ইয়ারফোন আনছে ওপ্পো

Avatar

Published on:

গতবছরই Oppo Enco W31 এর সাথে Oppo Enco M31 ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন বাজারে আত্মপ্রকাশ করেছিল। এবার Enco M31-এর উত্তরসূরি হিসেবে, Oppo ভারতে লঞ্চ করতে চলেছে Oppo Enco M32। ই-কমার্স সাইট Amazon এই অডিও ডিভাইসটির জন্য একটি মাইক্রো সাইট তৈরি করছে। এখান থেকে Oppo Enco M32 এর ডিজাইন, ব্যাটারি লাইফ, চার্জিং স্পিড এবং ওজন সম্পর্কে নিশ্চিত হওয়া গিয়েছে। আসুন, আসুন ইয়ারফোনটি সম্পর্কে কী কী তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Oppo Enco M32 ইয়ারফোনের ফিচার

অ্যামাজনের মাইক্রো সাইট অনুযায়ী, ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোনটি অ্যাঙ্গুলার ইয়ারটিপ সহ একটি ইন-ইয়ার স্টাইলের ডিজাইনে আসবে। এছাড়াও এনকো এম৩২, এয়ার ফিন সহযোগে আসবে, যা পূর্বসূরি এনকো এম৩১-এরই একটি সংযোজনস্বরূপ। এয়ারফিনের ডিজাইনটি ব্যবহারকারীদের জন্য একটি উপযুক্ত ফিট অফার করবে, যা তাদের দীর্ঘ সময়ের ব্যবহারের পক্ষে উপযোগী হবে। পাশাপাশি, জিম এবং প্রশিক্ষণমূলক সেশনের জন্যও এটি আরামদায়ক হবে বলে মনে করা হচ্ছে। এই নেকব্যান্ডে ম্যাগনেটিক ফিচার যুক্ত থাকতে পারে। উন্নত অডিওর জন্য, ডিভাইসটিতে বেস বুস্ট প্রযুক্তি সহ একটি ১০ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার দেওয়া হবে।

পাশাপাশি, মাইক্রোসাইটটি থেকে ওপ্পো এনকো এম৩২ এর ব্যাটারি লাইফ সম্পর্কেও নিশ্চিত ধারণা পাওয়া যায়। ডিভাইসটি ২০ ঘন্টারও বেশি সময় ধরে ব্যাকআপ দেবে। এই ব্যাকআপ মাত্র ১০ মিনিটের চার্জেই পাওয়া যাবে। আবার, সম্পূর্ণ চার্জ হবে ডিভাইসটির ৩৫ মিনিট সময় লাগবে। তবে এরপর কতক্ষণ ইয়ারফোনটি ব্যাকআপ দেবে জানা যায়নি। ডিভাইসটি চার্জের জন্য ইউএসবি টাইপ-সি পোর্টের সাথে বাজারে আসছে। এছাড়া, মিউজিক প্লেব্যাক নিয়ন্ত্রণ করার জন্য এবং কল ধরা বা রিজেক্ট করার জন্য এতে একটি বোতাম ও ভলিউম রকার থাকবে। সর্বোপরি, ডিভাইসটির ওজন থাকবে ৩৩ গ্রাম।

যদিও, কোম্পানির তরফে এখনও অবধি Oppo Enco M32 লঞ্চের তারিখ প্রকাশ করা হয়নি, তবে, শীঘ্রই এটি ভারতে লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। কারণ, ওপ্পো আগামী সপ্তাহেই ভারতে তাদের Oppo Reno 7 সিরিজটি লঞ্চ করতে চলেছে বলে গুঞ্জন রয়েছে।

সঙ্গে থাকুন ➥