Oppo Enco M32: ১০ মিনিটের চার্জে চলবে ২০ ঘন্টা, নয়া ইয়ারফোন বাজারে এল

Avatar

Published on:

Oppo Enco M32 নেকব্যান্ড-স্টাইলের ইয়ারফোন ভারতে লঞ্চ হল। ডিভাইসটি ফাস্ট চার্জিং প্রযুক্তি, দীর্ঘ ব্যাটারি লাইফ, ব্যালান্স অডিও আউটপুট এবং ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৫৫ রেটিং এর মতো একাধিক অত্যাধুনিক বৈশিষ্ট্য অফার করবে। Enco M31-এর উত্তরসূরি হিসেবে এই নতুন ইয়ারফোনটি এসেছে। এতে যুক্ত সাউন্ড ক্যাভিটি প্রযুক্তিটি আপনাকে বৃহত্তর সাউন্ড ফিল্ড এবং নিমজ্জিত শব্দের অভিজ্ঞতাও প্রদান করে। পাশাপাশি, অডিও ডিভাইসটি স্পষ্ট কল পরিষেবা দেওয়ার জন্য একটি এআই কল-নয়েজ-রিডাকশন অ্যালগরিদম এবং দুটি ডিভাইসের মধ্যে ফাস্ট স্যুইচিং এর উদ্দেশ্যে ডুয়াল-ডিভাইস ও ফাস্ট-সুইচিং ফাংশন সহ এসেছে।

Oppo Enco M32 এর দাম ও লব্ধতা

ভারতে ওপ্পো এনকো এম৩২-এর দাম নির্ধারণ করা হয়েছে ১,৭৯৯ টাকা। তবে, আগামী ১০ ই জানুয়ারি থেকে ১২ ই জানুয়ারী পর্যন্ত প্রথম সেল চলাকালীন, ওপ্পো বিশেষ ছাড়সহ মাত্র ১,৪৯৯ টাকা দামে ইয়ারফোনটি কেনার সুযোগ দেবে। জানিয়ে রাখি, এই সেলটি চলবে অ্যামাজন ও ওপ্পো অনলাইন স্টোরে। পাশাপাশি, ১০ ই জানুয়ারী থেকে সমস্ত রিটেল আউটলেটগুলিতেও এটি কেনার জন্য উপলব্ধ থাকবে। তবে, সেক্ষেত্রে অবশ্য উপরের অফারটি পাওয়া যাবে না। উল্লেখ্য, ওপ্পো এনকো এম৩২ কালো রঙে পাওয়া যাবে।

Oppo Enco M32 স্পেসিফিকেশন

ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোনটি ১০ মিলিমিটারের টাইটানিয়াম-প্লেটেড কম্পোজিট ডায়াফ্রাম ডায়নামিক ড্রাইভার প্যাকের সাথে এসেছে, যা স্পষ্ট বেস, ক্লিয়ার মিড এবং ক্রিস্প হাইস সহ ব্যালান্সড শব্দ সরবরাহে সাহায্য করে। এগুলি এএসি অডিও ফর্ম্যাটও সাপোর্ট করে। আবার এটি একটি স্বাধীন সাউন্ড ক্যাভিটি ফিচারও অফার করে, যার মাধ্যমে দুর্দান্ত অডিও অভিজ্ঞতার সাথে সাথে বৃহত্তর সাউন্ড ফিল্ড পাওয়া যায়।

ইয়ারফোনটির ইয়ারবাডে ম্যাগনেটিক সুইচ যুক্ত৷ অর্থাৎ, দুটি ইয়ারবাড একসাথে যুক্ত হলে মিউজিক থামবে এবং চুম্বক বিচ্ছিন্ন হওয়ার সাথে সাথেই আবার এটি বাজতে শুরু করবে। নেকব্যান্ডে ভলিউম আপ, ভলিউম ডাউন ও মাল্টি-ফাংশন বোতামসহ তিনটি বোতাম উপস্থিত রয়েছে। কানেক্টিভিটি অপশন হিসেবে এতে ব্লুটুথ ভি৫.০ ব্যবহার করা হয়েছে। এছাড়া, ডিভাইসটি ডুয়াল-ডিভাইস ফাস্ট সুইচিং বৈশিষ্ট্য সহ আসে।

Oppo Enco M32 ইয়ারফোনে ধুলো এবং জল প্রতিরোধী আইপি৫৫ রেটিং দেওয়া হয়েছে। চার্জিংয়ের ক্ষেত্রে ডিভাইসটিতে ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি দেখা যায়। কোম্পানির মতে, ইয়ারফোনটি ১০ মিনিটের ফাস্ট চার্জিংয়ে ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করতে পারে। আবার, এই ইয়ারবাডের ২২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারিটি, ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে মাত্র ৩৫ মিনিটের মধ্যেই সম্পূর্ণ চার্জ হতে সক্ষম। সর্বোপরি, এই দুর্দান্ত ফিচারের ইয়ারফোনটির ওজন রাখা হয়েছে ২৬.৮ গ্রাম।

সঙ্গে থাকুন ➥