এখন আরও সস্তা Oppo F15, চলে এল ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট

Avatar

Published on:

কদিন আগেই চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো, তাদের এফ১৫ ফোনের ব্ল্যাজিং ব্লু কালার ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করেছিল। এবার কোম্পানি এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। যদিও কোম্পানির তরফে Oppo F15 এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ নিয়ে কিছু জানানো হয়নি। তবে মুম্বাইয়ের মহেশ টেলিকম জানিয়েছে, এই ফোনটি এবার থেকে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। মনে করিয়ে দেই, গতবছর অপ্পো এফ ১৫, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে ভারতে এসেছিল।

ভারতে Oppo F15 এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৯৯০ টাকা। আবার ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৮,৯৯০ টাকায় পাওয়া যাবে। ফোনটি Flipkart ও Amazon থেকে কিনতে পারবেন। যদিও টেকগাপের টিম ফ্লিপকার্টে নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট এখনও খুঁজে পাইনি, তবে অ্যামাজনে ৪ জিবি ভ্যারিয়েন্ট লিস্টেড আছে।

Oppo F15 স্পেসিফিকেশন, ফিচার :

অপ্পো এফ১৫ এর ফিচারের কথা বললে এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি AMOLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে। যার স্ক্রিন টু বডি এই রেশিও ৯০.৭ শতাংশ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লেকে সুরক্ষা ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা ৫। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি৭০ প্রসেসরের সাথে মালি জি৭২ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Oppo F15 ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী আলট্রাওয়াইড লেন্সের সাথে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেকেন্ডারি ক্যামেরার অ্যাপারচার এফ/২.২৫। অন্য দুটি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালারওএস ৬.১.২। অপ্পো এফ১৫ ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ফোনে ২০ ওয়াট VOOC ৩.০ ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করে। কানেক্টিভিটির কথা বললে এতে পাবেন ডুয়েল সিম, ৩.৫ এমএম হেডফোন জ্যাক, জিপিএস, ব্লুটুথ ৪.২ ও ইউএসবি-সি।

সঙ্গে থাকুন ➥