Oppo F19s, Oppo Reno 6 Pro 5G Diwali Edition, Enco Buds আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

Oppo F19s, Oppo Reno 6 Pro 5G Diwali Edition ও Oppo Enco Buds আজ ভারতে লঞ্চ হতে চলেছে। একটি ভার্চুয়াল ইভেন্টে চীনা ব্র্যান্ডটি এই ডিভাইসগুলির ওপর থেকে পর্দা সরাবে। ই-কমার্স সাইট Flipkart থেকে প্রোডাক্টগুলি কেনা যাবে। এরমধ্যে Oppo F19s ফোনে আমরা ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর পাবো। আবার Oppo Reno 6 Pro 5G Diwali Edition ফোনটি আসলে গত জুলাইয়ে ভারতে আসা Oppo Reno 6 Pro 5G ফোনের নতুন কালার ভ্যারিয়েন্ট হিসেবে আসবে। অন্যদিকে Oppo Enco Buds ইয়ারবাড ২৪ ঘন্টা ব্যাটারি লাইফ ও ব্যাস ড্রাইভেন এইচডি সাউন্ড অফার করবে।

Oppo F19s, Oppo Reno 6 Pro 5G Diwali Edition ও Oppo Enco Buds আজ ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি ওপ্পো এফ১৯এস, ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন ও ওপ্পো এনকো বাডস একটি ভার্চুয়াল ইভেন্টে আজ লঞ্চ করা হবে। এই ইভেন্ট দুপুর ৩টে থেকে শুরু হবে। সংস্থার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া নীচের লিঙ্কে ক্লিক করেও ইভেন্টটি দেখতে পারবেন।

https://youtu.be/CKwnNbPJVQI

Oppo F19s, Oppo Reno 6 Pro 5G Diwali Edition ও Oppo Enco Buds ভারতে দাম (সম্ভাব্য)

কোম্পানির তরফে এখনও তিনটি প্রোডাক্টের দাম জানানো হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী, ভারতে ওপ্পো এফ১৯এস এর ৬ জিবি (অতিরিক্ত ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম) + ১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম রাখা হবে ১৯-২০ হাজারের মধ্যে।

আবার ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন তার স্ট্যান্ডার্ড মডেলের মত ৩৯,৯৯০ টাকায় আসতে পারে।

এছাড়া ওপ্পো এনকো বাডস ৩,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে বলে আমাদের অনুমান।

Oppo F19s স্পেসিফিকেশন

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, Oppo F19s ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়া ফোনটি ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কালারওএস ১১ কাস্টম ওএস, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition স্পেসিফিকেশন, ফিচার

Oppo Reno 6 Pro 5G Diwali Edition নতুন গ্লোয়িং ব্ল্যাক ও গ্লোয়িং গোল্ড কালার অপশনে বেছে নেওয়া যাবে। এই বিশেষ এডিশনের স্পেসিফিকেশন এর স্ট্যান্ডার্ড মডেলের মত হবে। সেক্ষেত্রে এই ফোনে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ৬৪+৮+২+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥