৮ জিবি র‌্যামের সাথে আসছে Oppo Find X3 Neo, থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

আগামী ১১ মার্চ অপ্পো ঘরেলু মার্কেটে লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Oppo Find X3। এই সিরিজে অনুমান করা হচ্ছে তিনটি ফোন থাকবে Find X3 Neo/Find X3, Find X3 Pro, ও Find X3 Lite। এরমধ্যে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্ট অর্থাৎ অপ্পো ফাইন্ড এক্স৩ নিও/ফাইন্ড এক্স৩ ফোনটির মডেল নম্বর PEDM00। সম্প্রতি এই মডেল নম্বর কে Master Lu বেঞ্চমার্ক সাইটে দেখা গেছে, যেখান থেকে এর প্রসেসর, স্টোরেজ ও অন্যান্য তথ্য জানা গেছে।

Oppo Find X3 Neo/Find X3 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর

বেঞ্চমার্ক সাইট থেকে জানা গেছে অপ্পো ফাইন্ড এক্স৩ নিও/ফাইন্ড এক্স৩ ফোনে থাকবে ৩.২ গিগাহার্টজ প্রসেসর। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরে চলবে। সাথে থাকবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। আবার এর ডিসপ্লের রেজোলিউশন হবে কোয়াড এইচডি প্লাস এবং পিক্সেল রেজোলিউশন ১৪৪০ x ৩২১৬।

ছবি ক্রেডিট -Master Lu

বেঞ্চমার্কিং সাইটে Find X3 Neo/Find X3 ফোনটি সিপিইউ টেস্টে ২,৬৩,০০২ স্কোর করেছে। আবার এর জিপিইউ ও মেমোরি টেস্ট স্কোর যথাক্রমে ৩,১৯,০৮৭ এবং ১,৩৩,৮৩০। এই ধরণের স্কোর প্রমান করে ফোনটি প্রিমিয়াম হতে চলেছে।

এর আগে TENAA সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল এই ফোনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল) ওলেড ডিসপ্লে থাকবে। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি ক্যামেরা হতে পারে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। এর ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। এই সিরিজের অন্যান্য ফোনের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥