সুখবর, Oppo K9 Pro 5G ফোনে আসছে Android 12 ভিত্তিক ColorOS 12 আপডেট

Updated on:

গতমাসে Oppo তাদের কোন কোন ফোনে Android 12 বেসড ColorOS 12 এর বিটা ও স্টেবল আপডেট আসবে তা জানিয়েছিল। সেই মতোই কোম্পানির তরফে এখন জানানো হয়েছে, Oppo K9 Pro 5G ফোনের জন্য বিটা পোগ্রাম শুরু হয়েছে। ওপ্পো কমিউনিটি একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছে যে, উল্লেখিত ফোনের জন্য রিক্রুয়েটিংয়ের কাজ সমাপ্ত হয়েছে। অর্থাৎ এবার ফোনে ColorOS 12 এর বিটা আপডেট আসবে।

আশা করা হচ্ছে, আগামী তিনদিনের মধ্যে ওপ্পো কে৯ প্রো ৫জি ফোনে এই আপডেট আসবে। অবশ্যই এটি ওটিএ আপডেট হবে। যদিও ফোনটি কবে কালারওএস ১২ এর স্টেবল আপডেট পাবে তা এখনও অজানা।

যদিও কোম্পানির স্টেবল আপডেটের রেকর্ড অনুযায়ী, ওপ্পো কে৯ প্রো ফোনে আগামী মাসে অর্থাৎ মার্চে স্টেবল আপডেট আসতে পারে। মনে রাখবেন এটি চীনা এক্সক্লুসিভ ফোন, সেহেতু কোনো আঞ্চলিক বিল্ড থাকবে না। তবে ফোনটি অন্য নামে গ্লোবাল মার্কেটে উপলব্ধ।

এদিকে Oppo K9 Pro ফোনে কবে স্টেবল আপডেট আসবে জানা না গেলেও, এর বেস মডেল অর্থাৎ Oppo K9 5G আগামী ২২ ফেব্রুয়ারি ColorOS 12 এর স্টেবল আপডেট পাবে। ওই একই দিনে Oppo Reno 5 K 5G ও Oppo A93 5G ফোনের জন্য একই আপডেট রোল আউট করা হবে। গত ডিসেম্বরে এই ফোনগুলিতে বিটা আপডেট এসেছিল।

সঙ্গে থাকুন ➥