Oppo Reno 6 Pro দুর্দান্ত ফিচারের সাথে গ্লোবাল মার্কেটে শীঘ্রই আসছে

Avatar

Published on:

Oppo-র আপকামিং Reno 6 সিরিজের অধীনস্থ Reno 6, Reno 6 Pro, ও Reno 6 Pro+ ইতিমধ্যেই চিনের TENAA সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে দেখা গিয়েছে। ফলে এ মাস শেষ হওয়ার আগেই Oppo-র ঘরেলু মার্কেটে Reno 6 সিরিজ অফিসিয়ালি লঞ্চ হয়ে যাবে বলে জল্পনা রয়েছে। যদিও Oppo-র তরফে লঞ্চের টাইমলাইন এখনও প্রকাশ করা হয়নি। তবে চীনের পাশাপাশি Oppo Reno 6 সিরিজ গ্লোবাল মার্কেটেও লঞ্চ হবে বলে মনে হচ্ছে। কারণ এই সিরিজের Oppo Reno 6 Pro এখন থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং টেলিকমিউনিকেশনস কমিশন (এনবিটিসি)-এর ছাড়পত্র পেয়ে গিয়েছে। উল্লেখ্য, স্মার্টফোনটিকে পূর্বে মালয়েশিয়ার SIRM সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছিল।

অপ্পো রেনো ৬ প্রো ৫জি-এর এনবিটিএস লিস্টিং থেকে স্পেসিফিকেশনের বিষয়ে কিছু জানা যায়নি। যে বিষয়টি সামনে এসেছে সেটি হল, অপ্পো রেনো ৬ প্রো ৫জি-এর মডেল নম্বর CPH2247৷ এই প্রসঙ্গে বলে রাখি, স্মার্টফোনটির চাইনিজ ভ্যারিয়েন্টের মডেল নম্বর PEPM00।

Reno 6 Pro স্মার্টফোনে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। যা ফুল-এইচডি+ রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলে আশা করা যায়। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেটে চলতে পারে। সাথে সর্বোচ্চ ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে ফোনটি পাওয়া যেতে পারে।

TENAA সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল যে, রেনো ৬ প্রো-তে পাওয়ার ব্যাকআপের জন্য ২,২০০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি থাকবে। অর্থাৎ, ফোনটির ব্যাটারি ৪,৫০০ এমএএইচ বলে মার্কেটিং করার সম্ভাবনা আছে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥