Oppo Reno 6 ফোনে থাকবে শক্তিশালী মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ প্রসেসর, জানুন দাম

Avatar

Published on:

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে Oppo তাদের Reno 5 সিরিজের উত্তরসূরী Reno 6 নিয়ে কাজ করছে। এই সিরিজের Oppo Reno 6 ও Reno 6 Pro+ ফোন দুটি ইতিমধ্যেই 3C সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র পেয়েছে। আবার গতকাল Oppo Reno 6 Pro ও Reno 6 Pro+ ফোন দুটিকে দেখা গেছে TENAA সার্টিফিকেশন সাইটে। এবার এই সিরিজের বেস মডেল, অর্থাৎ অপ্পো রেনো ৬ এর প্রসেসর সম্পর্কিত তথ্য সামনে এল। ফোনটি আপকামিং মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ প্রসেসরের সাথে বাজারে আসতে পারে।

চীনের জনপ্রিয় টীপস্টার, Digital Chat Station একটি উইবো পোস্টে দাবি করেছেন, আসন্ন Oppo Reno 6 (Oppo PEQM00) ফোনে মিডিয়াটেক প্রসেসর থাকবে, যার মডেল নম্বর MT6877। অনুমান করা হচ্ছে এই প্রসেসরের নাম হবে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০। এই প্রসেসরটি ৬এনএম প্রসেসে নির্মিত হতে পারে। যেখানে চারটি এ৭৮ কোর থাকবে। টিপস্টার একটি স্ক্রিনশট শেয়ার করে আরও বলেছেন, এই প্রসেসর মিডিয়াটেক ৮২০ বা স্ন্যাপড্রাগন ৭৬৮জি এর থেকেও শক্তিশালী হবে।

Oppo Reno 6 এর দাম

Digital Chat Station এর অনুমান অপ্পো রেনো ৬ এর মূল্য ২,৫০০ ইউয়ানের কাছাকাছি হতে পারে (প্রায় ২৮,৫০০ টাকা)। সেক্ষেত্রে এই ফোনের সাথে Redmi K40 Gaming Edition এর জোর টক্কর চলবে (মূল্য ২,৩৯৯ ইউয়ান)।

Oppo Reno 6 সম্পর্কে আর কি জানা গেছে

অপ্পো রেনো ৬ ফোনে.৪৩ ওলেড ডিসপ্লে থাকতে পারে। এতে ফুল এইচডি+ রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি ১২ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, এর সামনে দেখা যেতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে থাকতে পারে OmniVision OV64B প্রাইমারি সেন্সর। ফোনটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥