Paytm-এর অফার, পুজোয় ফ্রিতে পাবেন নগদ টাকা এমনকি Apple MacBook-ও, জেনে নিন কীভাবে

Avatar

Published on:

Paytm New UPI Mission Offers

বিগত এক দশকে দেশের ভোল যে অনেকটাই বদলে গেছে, তাতে সন্দেহ নেই! স্বাধীনতা সংগ্রামী, সাহিত্যিকদের ভারতবর্ষ এখন আমার-আপনার কাছে ডিজিটাল ইন্ডিয়া। সময়ের সাথে এখানকার জনজীবনে ব্যাপকভাবে প্রভাব ফেলেছে ইন্টারনেট ও প্রযুক্তি – স্মার্টফোন এবং উন্নতমানের নেটওয়ার্ক পরিষেবাকে হাতিয়ার করে এখন বেশিরভাগ মানুষই অনলাইন কেনাকাটা থেকে শুরু করে কাজ, পড়াশোনা, বিনোদন ইত্যাদি সমস্ত কিছুই ইন্টারনেটের মাধ্যমে সারছেন। বিশেষ করে করোনা অতিমারীর পর থেকে তো অধিকাংশই মানিব্যাগ এবং নগদ টাকা ছেড়ে UPI পেমেন্টের ভরসায় বেরিয়ে পড়ছেন। সেক্ষেত্রে অনলাইন পেমেন্টের এই জমানায় ডিজিটাল ইন্ডিয়াকে সমর্থন করার জন্য জনপ্রিয় প্ল্যাটফর্ম Paytm Payments Bank একটি নতুন ক্যাম্পেইন ঘোষণা করেছে, যার নাম ‘7 People in 7 days for UPI Mission’। এই স্পেশাল ক্যাম্পেইনের উদ্দেশ্য ভারতের UPI পেমেন্ট সার্ভিসকে আরও এগিয়ে নিয়ে যাওয়া, যে কারণে Paytm ইউজারদের ৭০০ টাকা ক্যাশব্যাক, MacBook Air এবং Play Station 5-এর মতো পুরষ্কার দেওয়া হবে। তবে উৎসবের মুখে এই লাভ পেতে মানতে হবে কিছু শর্তও। আসুন তবে, Paytm-এর নতুন ‘অফার’ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক…

Paytm Offer: এইভাবে নগদ টাকা থেকে শুরু করে মিলবে ধামাকা পুরষ্কার

ক্যাম্পেইনের কারণে পেটিএম ইউজাররা অ্যাপের মাধ্যমে সাতজন নতুন মানুষকে রেফার করে পেটিএম অ্যাকাউন্ট খোলার জন্য উৎসাহিত করলে ৭০০ টাকা ক্যাশব্যাক পাবেন। আবার সফল রেফারেলের কারণে ম্যাকবুক এয়ার, সনি প্লেস্টেশন ৫ এবং রোবো ভ্যাকুয়াম ক্লিনারের মতো আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও থাকবে। অর্থাৎ নামমাত্র কাজেই আপনি হতে পারেন দারুণ লাভবান।

এই বিষয়ে পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের মুখপাত্র বলেছেন যে – সংস্থাটি, মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জাতির প্রতি আহ্বানকে সমর্থন করার জন্য এই মিশন চালু করতে পেরে যারপরনাই উত্তেজিত। তারা ইতিমধ্যেই উদ্ভাবনী শক্তির মাধ্যমে দেশের প্রতিটি কোণায় পৌঁছেছে। তবে নতুন মিশনটির কারণে দেশের অনলাইন পেমেন্ট সিস্টেম আরও কিছুটা এগিয়ে যাবে এবং তারা উন্নতির মুখ দেখবে।

Paytm Payments Bank ও কিছু কথা

পেটিএম পেমেন্টস ব্যাঙ্ক এমন একটি পরিষেবা যা সবসময় উদ্ভাবনী ফিচার ইউজারদের কাছে নিয়ে আসার চেষ্টা করে। এটিই প্রথম পেমেন্ট ব্যাঙ্ক যা ইউপিআই লাইট (UPI Lite) ফিচার, রুপে (RuPay) ক্রেডিট কার্ডের মাধ্যমে ইউপিআই লেনদেনের বিকল্প ইত্যাদি সুবিধা চালু করেছিল। গত আগস্ট মাসে এই প্ল্যাটফর্মটির মাধ্যমে ২,৫০৫.৭০ মিলিয়ন ট্রানজাকশন হয়েছে, যাতে করে তারা অনলাইন পেমেন্ট ব্যাঙ্ক পরিষেবার ক্ষেত্রে শীর্ষস্থানে পৌঁছেছে।

সঙ্গে থাকুন ➥