জল-ধুলোতে নষ্ট হবে না, Pebble Cosmos Max স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

নতুন Spark নামক স্মার্টওয়াচ লঞ্চের একদিন পরেই Pebble সংস্থাটি ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের আরও একটি নতুন স্মার্টওয়াচ, যার নাম Pebble Cosmos Max। এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার ছাড়াও ১০০টিরও বেশী ওয়াচফেস, একাধিক স্পোর্টস মোড এবং ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Cosmos Max স্মার্টওয়াচের দাম ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Cosmos Max স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পেবল কসমস ম্যাক্স স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজনে জেট ব্ল্যাক,কোবাল্ট ব্লু মিডনাইট গোল্ড এবং মিন্ট গ্রিন এই চারটি কালার অপশনে ক্রেতারা পেয়ে যাবেন নতুন এই স্মার্টওয়াচটি।

Pebble Cosmos Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

বাজারে নতুন পেবল কসমস ম্যাক্স স্মার্টওয়াচটির স্পেসিফিকেশনের প্রসঙ্গে বলতে গেলে এটি ১.৮১ ইঞ্চি ফুল এইচডি বর্গাকার ডায়ালের সাথে এসেছে। এর অ্যালয় বডির ধারে রয়েছে একটি ক্রাউন বটন। তাছাড়া আগেই বলা হয়েছে এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে।

অন্যদিকে, স্মার্টওয়াচটির কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ব্লুটুথ ৫.১। এছাড়া এতে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। ওয়্যারেবলটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ডু নট ডিস্টার্ব ,রেস্ট টু ওয়েক, ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, ক্যালকুলেটর, ওয়েদার ইনফরমেশন ইত্যাদি।

শুধু তাই নয়, পেবল কসমস ম্যাক্স সিরিজের স্মার্টওয়াচটিতে ১০০টিরও বেশী স্পোর্টস মোড উপলব্ধ। তাছাড়াও থাকছে ডেটা রেকর্ড ট্র্যাকার, স্টেপ কাউন্টারের সাথে SpO2 মনিটর, ব্লাড প্রেসার মনিটর, অল ডে হার্ট রেট ট্র্যাকার, ফিমেল হেলথ মনিটর ফিচার। উপরন্তু এতে একাধিক ইনবিল্ট গেম উপস্থিত।

সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য Pebble Cosmos Max স্মার্টওয়াচ IP67 রেটিংসহ এসেছে। ফলে বর্ষাকালে ব্যবহারের জন্য এটি উপযুক্ত। তাছাড়া ঘড়িটিতে রয়েছে অভিনব অটো স্পিকার ক্লিনার, যা স্মার্টওয়াচের আদ্রতা পরিষ্কার করতে একটি অডিও টোন ব্যবহার করবে।

সঙ্গে থাকুন ➥