ভারতে নতুন 4K স্মার্ট টিভি নিয়ে এল Philips, পাল্টে যাবে টিভি দেখার অভিজ্ঞতা

Avatar

Published on:

এলইডি স্মার্ট টেলিভিশনে জগতে অন্যতম বড় নাম Philips। এই কোম্পানিই ভারতে আজ কয়েকটি নতুন স্মার্ট টিভি নিয়ে এল। এর মধ্যে রয়েছে দুটি নতুন 4K এইচডিআর টিভি। এই নতুন টিভিগুলি দুটি স্ক্রীন সাইজে পাওয়া যাবে-৫০ ইঞ্চি এবং ৫৮ ইঞ্চি। এই টিভিগুলিতে ডলবি ভিশন এবং ডলবি এটমস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আসুন Philips 4K smart TV সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Philips 4K smart TV স্পেসিফিকেশন:

ফিলিপসের এই নতুন টিভিতে আছে 4K এইচডিআর এবং ডলবি ভিশন সাপোর্ট। এই টেলিভিশনে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব SAPHI UI । এই টেলিভিশনে আপনারা বেশ কয়েকটি প্ল্যাটফর্মের সাপোর্ট পাবেন যেমন ইউটিউব, নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম। এই টিভিগুলি বর্ডারলেস ডিজাইনের সাথে এসেছে। এর কারণে আপনার টিভি দেখার এক্সপেরিয়েন্স অত্যন্ত ভালো হবে।

আপনারা এই টিভির সঙ্গে অত্যন্ত উন্নত পিকচার কোয়ালিটি এবং দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি পাবেন। এর ফলে আপনার কনটেন্ট দেখার এক্সপেরিয়েন্স এবং আওয়াজ আসলের মতো মনে হবে। সবথেকে ভালো ডেপ্থ, কনট্রাস্ট, ন্যাচারাল মোশন এবং উন্নত ডিটেইলের সঙ্গে এই টেলিভিশন আপনার টিভি দেখার মান একেবারে পাল্টে দেবে। এতে দুটি ১০ ওয়াটের স্পিকার দেওয়া হয়েছে। এই স্মার্ট টিভিগুলিতে পাবেন তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট।

Philips 4K smart TV দাম:

এই টেলিভিশন সিরিজের ৫০ ইঞ্চির মডেলের দাম রাখা হয়েছে ১,০৫,৯৯০ টাকা এবং অন্যদিকে ৫৮ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ১,১৯,৯৯০ টাকা। অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে এই টিভিগুলিকে বিক্রি করা হবে।

সঙ্গে থাকুন ➥