অফার শেষ হতে আর মাত্র কয়েক ঘণ্টা, ৮ হাজার টাকা থেকে পাওয়া যাচ্ছে Poco স্মার্টফোন

Avatar

Published on:

গত ১৭ ফেব্রুয়ারি ই-কমার্স সাইট, Flipkart-এ শুরু হয়েছিল Poco Days Sale। এই সেলে Poco-র বাজেট রেঞ্জ থেকে মিড রেঞ্জ ফোন অনেক সস্তায় পাওয়া যাবে। পাশাপাশি রয়েছে ব্যাংক অফার। যার দৌলতে ফোনগুলি আরো সস্তায় পকেটস্থ করা যাবে। তবে আজ Poco Days সেলের শেষ দিন। তাই অফার শেষ হয়ে যাওয়ার আগে, আসুন চটপট দেখে নিই Poco-র কোন ফোন কত টাকায় পাওয়া যাচ্ছে।

Poco Days Sale এর অফার

পোকো ডেজ সেলে মাত্র ৭,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে Poco C31। এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের Poco M3 Pro 5G কেনা যাবে ১৩,৪৯৯ টাকায়। আপনি যদি সস্তায় কোনো 5G ফোন খুঁজে থাকেন তাহলে এটি সেরা বিকল্প হতে পারে।

অন্যদিকে পোকো ডেজ সেলে Poco F3 GT 5G মিড রেঞ্জ ফোনটি বিক্রি হচ্ছে ২৬,৯৯৯ টাকায়। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি।

আবার এই সেলে UPI ভিত্তিক লেনদেনে ছাড় মিলবে। পাওয়া যাবে ১৪,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। শুধু তাই নয়, ১৯৯ টাকার কমে কেনা যাবে সমস্ত পোকো ফোনের ব্যাক কভার।

সঙ্গে থাকুন ➥