Poco F3 GT দুর্দান্ত ফিচার সহ ভারতে আসছে, পেল BIS সার্টিফিকেশন

Avatar

Published on:

বিভিন্ন সার্টিফিকেশন সাইটে আবির্ভূত হওয়ার ফলে সম্প্রতি Poco F3 GT এবং Poco X3 GT দেশের টেকমহলে আলোচনার অন্যতম প্রধান বিষয়বস্তু হয়ে উঠেছে৷ ইতিমধ্যেই জানা গেছে, Poco F3 GT এবং Poco X3 GT চীনে লঞ্চ হওয়া Redmi K40 Game Enhanced Edition এবং Redmi Note 10 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে লঞ্চ হবে৷ Xiaomi-এর ঘরেলু মার্কেটে ফোন দু’টি চমৎকার স্পেসিফিকেশনের সাথে উপলব্ধ৷ ফলে Poco F3 GT এবং Poco X3 GT-কে ঘিরে প্রত্যাশার পারদ ক্রমশ চড়ছে৷ প্রত্যাশা আরও বাড়িয়ে M2104K10I মডেল নম্বরের একটি স্মার্টফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস (BIS)-এর ডেটাবেসে হাজির হল৷ মার্কেটিং নাম উল্লেখ না থাকলেও মডেল নম্বরটি Poco F3 GT স্মার্টফোনের বলেই জল্পনা শোনা যাচ্ছে।

Poco F3 GT স্মার্টফোন BIS সার্টিফিকেশন সাইটে লিস্টেড হল

পোকো এফ৩ জিটি স্মার্টফোনের চাইনিজ ভ্যারিয়েন্ট, অর্থাৎ রেডমি কে৪০ গেম এনহান্সড এডিশনের মডেল নম্বর ছিল M2104K10C (C = China)। আবার গেমিং ফোনটির রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসতে চলা পোকো এফ৩ জিটি এর মডেল নম্বর M2104K10I (I = India)।

মূলত এই কারণেই রেডমি কে৪০ গেম এনহান্সড এডিশন রিব্র্যান্ডিং করে স্মার্টফোনটিকে শাওমি ভারতে পোকো এফ৩ জিটি বলে লঞ্চ করবে বলে জল্পনা চলছে।

Poco F3 GT স্পেসিফিকেশন

পোকো এফ৩ জিটি ১২০ হার্টজ ফুল-এইচডি+ ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ৬৪+৮+২ ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা, ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি, ও ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সঙ্গে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥