Poco F3 GT আজ OnePlus Nord 2 কে টেক্কা দিতে লঞ্চ হচ্ছে, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Avatar

Published on:

Poco F3 GT আজ অর্থাৎ ২৩ জুলাই লঞ্চ হতে চলেছে। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটিকে ভারতে আনা হবে। এই ফোনটি Redmi K40 Gaming Edition এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে জল্পনা রয়েছে। Poco F3 GT এর মুখ্য স্পেসিফিকেশনের মধ্যে থাকবে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এই ফোনটি গতকাল লঞ্চ হওয়া OnePlus Nord 2 কে টেক্কা দেবে।

Poco F3 GT কখন লঞ্চ হবে

আগেই বলেছি পোকো এফ ৩ জিটি একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হবে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। পোকো এফ ৩ জিটি এর এই লঞ্চ ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিংক থেকে আপনি ইভেন্টটি সরাসরি দেখতে পারেন।

Poco F3 GT এর দাম (সম্ভাব্য)

পোকা-র তরফে এখনও এফ ৩ জিটি এর দাম জানানো হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী ফোনটি ৩০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে। ফোনটি Flipkart থেকে গানমেটাল সিলভার ও প্রিডেটর ব্ল্যাক কালার অপশনের সাথে কেনা যাবে। এই বলেছি ভারতে এই ফোনের সাথে OnePlus Nord 2 এর প্রতিদ্বন্দ্বীতা হবে। OnePlus Nord 2 এর ভারতে দাম শুরু হয়েছে ২৭,৯৯৯ টাকা থেকে।

Poco F3 GT এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিব্র্যান্ডেড ভার্সন হওয়ার দরুন Poco F3 GT ফোনে Redmi K40 Gaming Edition এর মতোই ফিচার থাকবে। সেক্ষেত্রে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নি গরিলা গ্লাস প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকবে। ফোনটি ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার সহ আসবে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার হবে। এটি ১২ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ অপশনে পাওয়া যেতে পারে।

Poco F3 GT ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকতে পারে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটি ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যার সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥