আগামী সপ্তাহ থেকে দাম বাড়ছে Poco F3 GT এর, সস্তায় তাড়াতাড়ি কিনে নিন

Avatar

Published on:

গতকাল শেষ হয়েছে Poco F3 GT (পোকো এফ৩ জিটি) ফোনের প্রথম দফার লঞ্চ অফারের সময়সীমা! গত ২৩ জুলাই লঞ্চ হয়েছিল Poco-র নতুন ফিচারে ঠাসা এই সস্তা গেমিং স্মার্টফোনটি। লঞ্চের পর গ্রাহক টানতে গতকাল অবধি পোকো এফ৩ জিটি স্মার্টফোনটি সবচেয়ে কম দামে কেনার সুযোগ দিচ্ছিল Flipkart (ফ্লিপকার্ট)। এক্ষেত্রে ই-কমার্স সাইটটিতে বিশেষ লঞ্চ অফারের দরুন এফ৩ জিটি স্মার্টফোনের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৫,৯৯৯ টাকায় মিলছিল। আবার এর ৮ জিবি/১২৮ জিবি সংস্করণের দাম ধার্য করা হয়েছিল ২৭,৯৯৯ টাকা। এছাড়া হ্যান্ডসেটটির ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সম্বলিত ভ্যারিয়েন্টটি অফারে ২৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ ছিল। শুধু তাই নয়, আইসিআইসিআইআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এই পোকো ফোনটি কিনলে বিদ্যমান ছিল ১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সুবিধাও। কিন্তু দুঃখের বিষয়, আজ থেকেই Poco F3 GT ফোনের সমস্ত স্টোরেজের দাম বাড়ানো হয়েছে। যদিও পরের সপ্তাহে ফোনটির দাম আরও বৃদ্ধি করা হবে। অর্থাৎ এখন লঞ্চ অফারের দ্বিতীয় দফা চলেছে বলা চলে।

Poco F3 GT-এর নতুন দাম

আজ অর্থাৎ ২রা আগস্ট থেকে পোকো এফ৩ জিটি, বেশি দামে বিক্রি হবে। ইতিমধ্যেই ফ্লিপকার্টে ফোনটির নতুন দাম লাইভ হয়েছে। এক্ষেত্রে ফোনের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ২৬,৪৯৯ টাকা। অন্যদিকে এটির ৮ জিবি/১২৮ জিবি এবং ৮ জিবি/২৫৬ জিবি মডেল কিনতে গেলে ২৯,৪৯৯ টাকা বা ৩০,৪৯৯ টাকা খরচ করতে হবে।

Poco F3 GT-এর দাম আগামী সপ্তাহে আরও বাড়বে

আগেই বলেছি আগামী সপ্তাহ থেকে পোকো এফ৩ জিটি এর দাম আরও বাড়বে। আগামী ৯ তারিখ থেকে ফোনটি কিনতে আরও ৫০০ টাকা ব্যয় করতে হবে। এর ফলে, ফোনটির ৬ জিবি র‌্যাম মডেলটির দাম হবে ২৬,৯৯৯ টাকা। একইভাবে ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৯,৯৯৯ টাকায় মিলবে, যেখানে ৮ জিবি/২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি কিনতে গেলে লাগবে ৩০,৯৯৯ টাকা।

কী আছে Poco F3 GT ফোনে

পোকো এফ৩ জিটি ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ৪৮০ হার্টজ। ফোনটি HDR10+ সাপোর্টসহ এসেছে এবং এতে ভেপার চেম্বার কুলিং প্রযুক্তি বর্তমান। হার্ডওয়্যার ফ্রন্টে, এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এসওসি বহন করে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে উপলব্ধ ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই পোকো স্মার্টফোনটিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। সাউন্ড আউটপুটের জন্য মিলবে তিন-তিনটি মাইক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥