Poco F4 5G অফিসিয়াল লঞ্চের আরও কাছে পৌঁছে গেল, Snapdragon 870 প্রসেসর ও 67W চার্জিং-সহ আসতে চলেছে

Avatar

Published on:

শাওমির সাব-ব্র্যান্ড পোকো তাদের এফ সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন শীঘ্রই লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। যার নাম Poco F4 5G। যদিও ডিভাইসটি বিশ্ববাজারে ভিন্ন নামের সাথে রিব্র্যান্ডিং হওয়ার সম্ভাবনাও প্রবল। ইতিমধ্যেই স্মার্টফোনটি বিভিন্ন সার্টিফিকেশন পোর্টালে হাজির হয়েছে। সেটি এবার থাইল্যান্ডের এনবিটিসি (NTBC)-এর শংসাপত্র পেয়েছে বলে খবর সামনে এল।

মাইস্মার্টপ্রাইসের রিপোর্ট অনুযায়ী, 2202121RG মডেল নম্বরের সাথে Poco F4 5G এনবিটিসির ডেটাবেসে স্পট করা হয়েছে। জানা গিয়েছে, চীনে এর ম্যানুফ্যাচকাচারিং হবে। অর্থাৎ Poco F4 5G প্রথমে পোকোর হোম মার্কেটে লঞ্চ হওয়ার পর ভারত-সহ অন্যান্য দেশগুলিতে আসবে বলে মনে করা হচ্ছে।

ওই সার্টিফিকেশন পোর্টাল থেকে তেমন গুরুত্বপূর্ণ তথ্য উঠে না এলেও পূর্বে গিকবেঞ্চ ইঙ্গিত করেছিল যে, Poco F4 5G স্মার্টফোনে Qualcomm Snapdragon প্রসেসর ব্যবহার করা হবে। অনুমান, এতে Adreno 650 জিপিইউ-সহ Snapdraon 870 প্রসেসর ব্যবহার করা হবে। এটি ৮ জিবি র‍্যাম ও অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। পাশাপাশি আরও স্টোরেজ অপশন থাকা উচিত।

প্রসঙ্গত, কিছু রিপোর্টে দাবি করা হয়েছে, Poco F4 5G চীনে লঞ্চ হওয়া Redmi K40S -এর রিব্যাজড সংস্করণ হতে চলেছে। এতে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে‌। এটি ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে বাজারে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥