২৫৬ জিবি মেমোরি সহ পাওয়া যাবে Poco X3 Pro, ফাঁস হল কালার ভ্যারিয়েন্টও

Avatar

Published on:

ভারত সহ গ্লোবাল মার্কেটে শীঘ্রই লঞ্চ হবে Poco X3 Pro। কয়েকদিন আগে এই ফোনটি ভারতের BIS সার্টিফিকেশন পেয়েছে। এই ফোনটি গতবছর আসা পোকো এক্স৩ এর আপগ্রেড ভার্সন হবে। টিপস্টার মুকুল শর্মা কয়েকদিন আগেই জানিয়েছেন এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ এর উন্নত ভার্সন, স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর থাকবে। আরেকজন টিপস্টার আজ পোকো এক্স৩ প্রো ফোনটির কালার ভ্যারিয়েন্ট ও স্টোরেজ অপশন ফাঁস করলেন। তার দাবি অনুযায়ী, এই ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম সহ পাওয়া যাবে। আসুন এই Poco X3 Pro সম্পর্কে আপাতত কি জানা গেছে জেনে নিই।

জনপ্রিয় টিপস্টার সুধাংশু অম্বরে, ৯১মোবাইলস কে জানিয়েছেন, Poco X3 Pro ফোনটি তিনটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হবে- ব্ল্যাক, ব্লু ও ব্রোঞ্জ। আবার ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে- ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ।

এর আগে মুকুল শর্মা বলেছিলেন, পোকো এক্স৩ প্রো ফোনটি চলতি মাসে অর্থাৎ মার্চে লঞ্চ হবে। এই ফোনে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল এইচডি প্লাস রেজোলিউশনের ডিসপ্লে। এই ডিসপ্লে AMOLED হতে পারে। যদিও ডিসপ্লের সাইজ জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে এর ডিজাইন হবে পাঞ্চ হোল। এখনকার দিনে প্রায় প্রতিটি স্মার্টফোনেই আমরা পাঞ্চ হোল ডিসপ্লে দেখছি।

আবার Poco X3 Pro এর ব্যাটারি ক্যাপাসিটি ৫,২০০ এমএএইচ হবে বলে টিপস্টার জানিয়েছেন। অবশ্যই এর সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। এছাড়াও ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি 4G LTE নাকি 5G কানেক্টিভিটি সহ আসবে তা নিয়ে টিপস্টারদের মধ্যে দ্বিমত আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥