দাম শুরু মাত্র ৮৯৯ টাকা থেকে, pTron লঞ্চ করলো Pulsefit P261 স্মার্টওয়াচ ও Pulsefit F121 ফিটনেস ব্যান্ড

Avatar

Published on:

তেলেঙ্গানা ভিত্তিক জনপ্রিয় দেশীয় ওয়্যারেবল ব্র্যান্ড pTron অবিশ্বাস্য দামে লঞ্চ করল Pulsefit P261 নামের একটি স্মার্টওয়াচ এবং F121 নামের একটি ফিটনেস ব্যান্ড। মাত্র ১,২৯৯ টাকায় স্মার্টওয়াচটি কেনা যাবে, যেখানে স্মার্ট ব্যান্ডের দাম রাখা হয়েছে ৮৯৯ টাকা। আগামী ১৩ ই জুন, ২০২১ থেকে ফ্লিপকার্টে পাওয়া যাবে এই দুটি নতুন প্রোডাক্ট। pTron Pulsefit P261 স্মার্টওয়াচটি স্টিল ব্লু ও ইনফার্নো ব্ল্যাক- এই দুটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে এবং pTron Pulsefit F121 স্মার্ট ফিটনেস ব্যান্ডটি অ্যাক্টিভ গ্ৰিন, টর রেড, রেসিং ব্লু ও অনিক্স ব্ল্যাক- চারটি রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। দুটি প্রোডাক্টের সাথেই আছে এক বছরের স্ট্যান্ডার্ড ব্র্যান্ড ওয়ারেন্টি। আসুন জেনে নেওয়া যাক Pulsefit P261 স্মার্টওয়াচ এবং Pulsefit F121 স্মার্ট ফিটনেস ব্যান্ডটির ফিচার এবং স্পেসিফিকেশন:

pTron Pulsefit P261 স্মার্টওয়াচটির ফিচার এবং স্পেসিফিকেশন:

Pulsefit P261 স্মার্টওয়াচটিতে আছে ২৪০×২৪০ এইচডি (HD) রেজোলিউশন বিশিষ্ট ১.৫৪ ইঞ্চির কার্ভড ডিসপ্লে। ডিসপ্লেটি আবার একটি মেটাল কেসিংয়ের সাথে এসেছে। একদম স্লিম এবং লাইট ডিজাইনে তৈরী হওয়ার কারণে ওয়াচটি সারাদিন পরে থাকলেও কোনো রকম অস্বস্তি হবে না। এছাড়া ওয়াচটিতে স্মার্ট নোটিফিকেশনসহ ওয়্যারলেস কলিং এবং আটটি স্পোর্টস মোডের মতো অ্যাডভান্সড ফিচার রয়েছে।

কানেক্টিভিটির জন্য Pulsefit P261 স্মার্টওয়াচটিতে আছে ব্লুটুথ ভার্সন ৪.০। এছাড়া একবার ফুল চার্জে পাওয়া যাবে তিনদিনের ব্যাটারী লাইফ। পাশাপাশি ওয়াচটি অ্যান্ড্রয়েড ৫.০+ ও আইওএস ৯.০+ উভয় ডিভাইসেই সাবলীলভাবে চলতে সক্ষম। অন্যান্য ফিচারের মধ্যে আছে- হার্ট রেট মনিটর, পেডোমিটার, স্লিপ মনিটর, সেডেন্টারি রিমাইন্ডার, ব্লুটুথ কলিং, বিল্ড-ইন মাইক ও স্পিকার, ব্লুটুথ ক্যামেরা রিমোট, ব্লুটুথ মিউজিক কন্ট্রোল, ব্লুটুথ পুশ নোটিফিকেশন, অ্যান্টি-লস্ট, ভাইব্রেশন অ্যালার্ট।

pTron Pulsefit F121 ফিটনেস ব্যান্ডটির ফিচার এবং স্পেসিফিকেশন:

Pulsefit F121 ফিটনেস ব্যান্ডটি একটি ০.৯৬ ইঞ্চির টিএফটি (TFT) কালার ডিসপ্লের সাথে এসেছে। এছাড়া আছে একাধিক ওয়াচ ফেসের সুবিধা। একবার ফুল চার্জে ব্যান্ডটি পাঁচদিনের ব্যাটারী লাইফ প্রদান করে। কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৪.০। এছাড়া স্টেপ কাউন্ট, হার্ট রেট মনিটরিং, স্লিপ মনিটরিংয়ের মতো ফিটনেস বিষয়ক ফিচার তো আছেই। ফিটনেস ব্যান্ডটি আইপি৬৫ (IP65) রেটিং প্রাপ্ত, ফলে জল, ধুলোময়লা এবং শরীরচর্চার সময় নির্গত ঘামের প্রভাবে কোনো ক্ষতি হবার সম্ভাবনা নেই।

Pulsefit F121 ফিটনেস ব্যান্ডটিতে আছে পাঁচটি অ্যাক্টিভ ফিটনেস মোড যেমন- ক্লাইম্বিং, রাইডিং, রানিং, ফুটবল, বাস্কেটবল। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি (USB) পোর্ট। পাশাপাশি অন্যান্য ফিচারের মধ্যে আছে ব্লুটুথ ক্যামেরা রিমোট, ব্লুটুথ মিউজিক কন্ট্রোল, পুশ নোটিফিকেশন, ফাইন্ড ইয়োর ডিভাইস, ক্যালরি কাউন্ট, ডিসট্যান্স কাউন্ট, ওয়েদার ইনফরমেশন, ভাইব্রেশন অ্যালার্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥