Realme 8 5G, Realme 8s 5G, ও Realme Narzo 30 5G এ মাসে ভারতে Android 12 আপটেড পাবে

Avatar

Published on:

চলতি মাসে ভারতে রিয়েলমির তিনটি 5G Android স্মার্টফোন লেটেস্ট Realme UI 3.0 আপডেটের আর্লি অ্যাক্সেস পাবে। ২০২২-এর দ্বিতীয় ত্রৈমাসিকে (এপ্রিল-জুন) কোন কোন হ্যান্ডসেট Realme UI 3.0 মোবাইল অপারেটিং সিস্টেমের বিটা আপডেট পাবে, তার একটি তালিকা প্রকাশ করেছে রিয়েলমি৷ সেখানে নাম রয়েছে ভারতে উপলব্ধ তিনটি ডিভাইসের।

রিপোর্ট অনুযায়ী, Realme 8 5G, Realme 8s 5G, এবং Realme Narzo 30 5G এপ্রিলে Realme UI 3.0 আপডেটের আর্লি অ্যাক্সেস পাবে। আর সামনের মাসে Realme X7 ব্যবহারকারীরা আর্লি অ্যাক্সেস পেতে চলেছেন। অন্য দিকে, জুনে Realme UI 3.0 বিটা আপডেট রোলআউট হবে Realme X3, Realme X3 SuperZoom এবং Realme Narzo 30 Pro-এ।

রিয়েলমি জানিয়েছে, স্মার্টফোনগুলির জন্য আর্লি অ্যাক্সেস ভার্সন মাসের শুরুতে নয়, মাঝামাঝি বা শেষে রিলিজ করা হবে। প্রসঙ্গত, আর্লি অ্যাক্সেস প্রোগ্রামের মাধ্যমে নির্দিষ্ট কয়েকজন ব্যবহারকারী সবার আগে নতুন সফটওয়্যারের ফিচারগুলি পরীক্ষা করে দেখার সুযোগ পান। তারপর সেটি সর্বসাধারণের জন্য উপলব্ধ হয়।

তবে উক্তফোনগুলিতে স্টেবেল বা স্থিতিশীল ভার্সন রোলআউট সম্পর্কে রিয়েলমির বক্তব্য, একটু দেরি হবে‌ অনুমান, মাস দুয়েক অপেক্ষা করতে হতে পারে। রিয়েলমির লেটেস্ট ইউজার ইন্টারফেস Android 12-এর উপর ভিত্তি করে তৈরি। নতুন প্রজন্মের কথা মাথায় রেখে এতে প্রচুর কাস্টমাইজেশন অপশন যুক্ত হয়েছে‌। এই কোয়ার্টারে রিয়েলমির মোট সাতটি মডেল আর্লি অ্যাক্সেস রিসিভ করবে।

সঙ্গে থাকুন ➥