১৫০০ টাকা ডিসকাউন্ট, Realme 8 আগামীকাল পর্যন্ত অনেকটাই সস্তায় কেনার সুযোগ

Avatar

Published on:

আপনি কি রিয়েলমি ফোনের ভক্ত? তবে, আপনার জন্য অনেকটাই সস্তায় রিয়েলমি ফোন পকেটস্থ করার মোক্ষম সুযোগ রয়েছে। Flipkart আগামীকাল অর্থাৎ ৩০ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন বাজেটের রিয়েলমি ফোনের ওপর দিচ্ছে অবিশ্বাস্য ছাড়। যদি আপনি বাজেট সাশ্রয়ী অথচ আকর্ষণীয় ফিচারের রিয়েলমি ফোন কিনতে আগ্রহী হন, তবে আমাদের বিচারে, মিড রেঞ্জের Realme 8 ফোনটি কিনতে পারেন। অসাধারণ ডিসপ্লে সহ প্রায় সমস্ত অত্যাধুনিক ফিচারই রয়েছে এই ফোনে। আবার ফোনটি বিভিন্ন অফারের সাথে পাওয়া যাচ্ছে। আসুন, Realme 8 স্মার্টফোনটির দাম, অফার ও স্পেসিফিকেশনগুলি চটপট জেনে নেওয়া যাক।

Realme 8 দাম ও সেল অফার

ভারতে এই ফোনটি লঞ্চ করা হয়েছিল তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এগুলির মধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৫,৯৯৯ টাকা। ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ১৬,৯৯৯ টাকা। আবার ফোনটির হাই-এন্ড মডেল অর্থাৎ ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ভারতে ১৭,৯৯৯ টাকা। উল্লেখ্য, রিয়েলমি ৮ ফোনটি সাইবার ব্ল্যাক ও সাইবার সিলভার এই দুই কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

তবে ফ্লিপকার্ট থেকে ডেবিট বা ক্রেডিট কার্ডের দ্বারা ফোনটি কিনলে ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারে মিলবে ৫% আনলিমিটেড ডিসকাউন্ট। পাশাপাশি, মাসিক কিস্তিতে পেমেন্টের সুবিধাও উপলব্ধ রয়েছে। এখানেই শেষ নয়, নতুন ফোনটি কেনার সময় পুরোনো ফোন বদল করলে, ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট দুটির ক্ষেত্রে যথাক্রমে ১৪,৮৫০ টাকা ও ১৬,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে। তবে জানিয়ে রাখি, ফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি এই মুহুর্তে ফ্লিপকার্টে উপলব্ধ নেই।

Realme 8 স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ ফোনে আছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, যা ২০.৯ অ্যাসপেক্ট রেশিও, ৯০.৮% স্ক্রিন টু বডি রেশিও ও ২,৪০০ x ১,০৮০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করে। আবার, নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করার উদ্দেশ্যে এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। এই ফোনের পাঞ্চ হোলের মধ্যে এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

এছাড়া, রিয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি লেন্স, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং সবশেষে একটি ২ মেগাপিক্সেল মোনো লেন্স।

দ্রুত পারফরম্যান্সের জন্য রিয়েলমি ৮ ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৫ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি সর্বোচ্চ ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ বাজারে এসেছে। যদিও, মাইক্রোএসডি কার্ড দ্বারা ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যায়।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme 8 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি মাত্র ৬৫ মিনিটে ফোনটি ফুল চার্জ হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥