Realme 9 Pro+: একই ফোনে দু’রকম রঙ! আলো পড়লে ব্লু থেকে রেড, চমকে দেবে রিয়েলমি ৯প্রো+

Avatar

Published on:

চীনা সংস্থা রিয়েলমি ভারতের বাজারে তাদের আসন্ন Realme 9 Pro স্মার্টফোন সিরিজটি লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করে দিয়েছে। ইতিমধ্যেই একাধিক রিপোর্ট থেকে এই লাইনআপে অন্তর্ভুক্ত Realme 9 Pro এবং Realme 9 Pro+- ফোনগুলির সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এমনকি সংস্থার তরফেও এই সিরিজটি একাধিক প্রোমোশনাল টিজার প্রকাশ করা হয়েছে। সম্প্রতি সংস্থার সিইও মাধব শেঠ জানান, এই আসন্ন সিরিজের টপ-এন্ড মডেল অর্থাৎ Realme 9 Pro+-এ সংযুক্ত থাকবে হার্ট রেট পরিমাপ করার জন্য এটি আধুনিক ফিচার। আর সংস্থার তরফে জানানো হয়েছে এই নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনে থাকবে কালার চেঞ্জিং ব্যাক প্যানেল, যা ব্লু কালার থেকে রেড কালারে শেড পরিবর্তন করে।

Realme 9 Pro+ ফোনে থাকবে কালার চেঞ্জিং প্যানেল

রিয়েলমি ইন্ডিয়ার চিফ এক্সিকিউটিভ অফিসার (CEO) মাধব শেঠ তার টুইট বার্তায় জানিয়েছেন, আসন্ন রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনে দেখা যাবে অভিনব কালার চেঞ্জিং প্যানেল।

তিনি এর সাথে নিশ্চিত করেছেন যে, এই দুটি কালার হবে সানরাইজ ব্লু এবং গ্লিটারি রেড। যদিও মাধব শেঠ আসন্ন মডেলটির নতুন ডিজাইন সম্বন্ধে আর কোনও বিস্তারিত বিবরণ দেননি। তবে রিয়েলমি তার অফিসিয়াল গ্লোবাল অ্যাকাউন্টের মাধ্যমে একটি টিজার ভিডিও পোস্ট করেছে যা দেখায় যে কীভাবে এই লাইট শিফট ডিজাইনটি কাজ করে।

১৫ সেকেন্ডের এই ভিডিওটি দেখা গেছে, রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনের ব্যাক প্যানেলের কালারটি সানরাইজ ব্লু থেকে গ্লিটারি রেডে পরিবর্তিত হচ্ছে। অন্য একটি টুইটে সংস্থা বিস্তারিতভাবে জানিয়েছে যে, নির্দিষ্ট তাপমাত্রায় সূর্যালোকের সংস্পর্শে এলে নতুন ডিজাইনের রঙ পরিবর্তন হবে।

এছাড়া, মাধব শেঠ তার টুইটে উল্লেখ করেছেন যে, নতুন ডিজাইনটি হবে নির্দিষ্ট করে Realme 9 Pro+ মডেলে থাকবে। তবে, কোম্পানির টুইটগুলিতে এই ডিজাইনটি Realme 9 Pro পুরো সিরিজের একটি অংশ বলে উল্লেখ করা হয়েছে। তাই এটি Realme 9 Pro বেস মডেলে দেখতে পাওয়া যাবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, গত বছর চীনা স্মার্টফোন সংস্থা ওপ্পো অ্যাস্ট্রাল ব্লু রঙে তাদের Oppo Reno 5 Pro স্মার্টফোনটি উন্মোচন করেছিল, যেটির ব্যাক প্যানেলের শেড পরিবর্তন হয়। ভিভোও সম্প্রতি সানশাইন গোল্ড রিয়ার প্যানেল সহ Vivo V23 Pro ফোনটি লঞ্চ করেছে যা অতিবেগুনী (UV) রশ্মির সংস্পর্শে এলে রঙ পরিবর্তন করে।

উল্লেখ্য, রিয়েলমি এখনও ভারতে Realme 9 Pro সিরিজের লঞ্চের তারিখটি নিশ্চিত করেনি। তবে এটি ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করতে পারে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥