Realme 9i 5G চলতি মাসের শেষে ভারতে লঞ্চ হচ্ছে, জানুন ফিচার

Avatar

Published on:

রিয়েলমি গত মাসেই হোম মার্কেট চীনে Realme Pad X ট্যাবলেটটি উন্মোচন করেছে, যার মাধ্যমে সংস্থাটি স্মার্টফোনের পাশাপাশি এবার ট্যাবলেটের মার্কেটেও বিশেষ স্থান করে নিযচ্ছে। এদিকে শোনা যাচ্ছে যে, রিয়েলমি বর্তমানে ভারতের বাজারে Realme GT Neo 3T এবং Pad X-এর মতো বেশ কিছু নতুন ডিভাইস লঞ্চ করার পরিকল্পনা করছে। শুধু তাই নয়, একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে, রিয়েলমি চলতি মাসের শেষের দিকে এদেশে Realme 9i হ্যান্ডসেটটিও লঞ্চ করার পরিকল্পনা করছে।

Realme 9i বাজারে আসছে চলতি মাসেই

৯১মোবাইলস (91Mobiles)- এর নতুন রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি এমাসের শেষের দিকে ভারতীয় বাজারে তাদের রিয়েলমি ৯আই মডেলটি লঞ্চ করার পরিকল্পনা করছে৷ এছাড়াও, এই রিপোর্টে আরও উল্লেখ হয়েছে যে, আসন্ন স্মার্টফোনটি ব্লু, গোল্ডেন এবং ব্ল্যাক-এর মতো একাধিক কালার ভ্যারিয়েন্টের পাশাপাশি একাধিক স্টোরেজ কনফিগারেশনেও বাজারে উপলব্ধ হবে।

কনফিগারেশনের প্রসঙ্গে বললে, রিয়েলমি ৯আই ৪ জিবি/ ৬ জিবি র‍্যামের সাথে আসবে। সাথে থাকবে ৬৪ জিবি /১২৮ জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজ। উল্লেখযোগ্যভাবে, রিয়েলমি ৯আই ৫জি মডেলে এর ৪জি সংস্করণের তুলনায় সামান্য উন্নত স্পেসিফিকেশন থাকবে বলে আশা করা হচ্ছে। যেমন অধিক ব্যাটারি লাইফের জন্য, এতে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে।

এছাড়াও, Realme 9i ফোনে উচ্চ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। তবে সংস্থার তরফে এখনও এই হ্যান্ডসেটটি সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। এখন দেখার, ফোনটি সত্যি সত্যি চলতি মাসের শেষে লঞ্চ হয় কিনা?

সঙ্গে থাকুন ➥