দাম প্রায় ৮৫০০ টাকা, Realme C31 ভারতে লঞ্চ হচ্ছে 31 মার্চ

Avatar

Updated on:

জল্পনা সত্যি হল! আগামী ৩১ মার্চ ভারতে লঞ্চ হচ্ছে Realme C31। কয়েকদিন আগেই টিপস্টার, যোগেশ ব্রার দাবি করেছিলেন ফোনটি ওইদিন ভারতে আত্মপ্রকাশ করবে। উল্লেখ্য, কয়েকদিন আগেই ইন্দোনেশিয়ার লঞ্চ হয়েছিল ফোনটি। আশা করা যায়, একই স্পেসিফিকেশন সহ ফোনটি ভারতে আসবে। Realme C31 ফোনে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, UNISOC চিপসেট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme C31 ভারতে আসছে 31 মার্চ

রিয়েলমি ইন্ডিয়ার তরফে একটি টুইট করে জানানো‌ হয়েছে, আগামী ৩১ মার্চ রিয়েলমি সি৩১ ফোনটি ভারতীয় বাজারে পা রাখবে। ফোনটি লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হবে। এই ইভেন্ট দুপুর সাড়ে বারোটা থেকে শুরু হবে। টিজার পোস্ট অনুযায়ী, রিয়েলমি সি৩১ ফোনটি শক্তিশালী ব্যাটারি ও স্লিম ডিজাইন সহ আসবে।

Realme C31 এর ভারতে দাম (সম্ভাব্য)

ইন্দোনেশিয়ায় রিয়েলমি সি৩১ ফোনের ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৫,৯৯,০০০ ইন্দোনেশীয় রুপিয়াহ (৮,৫০০ টাকা)। ফলে ভারতে ফোনটি ১০,০০০ টাকার রেঞ্জে আসবে বলে অনুমান করা যায়।

Realme C31 এর স্পেসিফিকেশন

Realme C31 ফোনের সামনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, একটি ম্যাক্রো সেন্সর এবং একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম উপস্থিত।

Realme C31 ফোনে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৩ জিবি /৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৩২ জিবি/৬৪ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্ট সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য এই হ্যান্ডসেটে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই আর (Realme UI R) কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥