Realme C31 এর সেল আজ, পান ১০০০ টাকা ডিসকাউন্ট সহ মাসিক কিস্তির সুবিধা

Avatar

Published on:

Realme C31 গতমাসের শেষে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে দুপুর ১২টায় ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা Realme C31 কিনলে ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। ফিচারের কথা বললে, এতে আছে ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, Unisoc T612 প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme C31 এর দাম ও সেল অফার

রিয়েলমি সি৩১ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যাবে। এরমধ্যে ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। এটি দুটি কালারে এসেছে – ডার্ক গ্রীন ও লাইট সিলভার।

সেল অফার হিসেবে Realme C31 কেনার সময় SBI ও HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া রয়েছে ইএমআই এর সুবিধা।

Realme C31 এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি৩১ ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার রিয়েলমি সি৩১ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেন্সর।

Realme C31 ফোনে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি পেয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে বলে কোম্পানির দাবি। নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥