আসছে নতুন Realme Dizo নেকব্যান্ড ইয়ারফোন ও স্মার্টওয়াচ, ফাঁস হল বৈশিষ্ট্য

Avatar

Published on:

মোবাইল এবং অডিও ডিভাইস প্রস্তুতকারী চীনা সংস্থা Realme সকলের কাছেই সুপরিচিত। এদের টেক লাইফ পার্টনার ব্র্যান্ড, Dizo খুব শীঘ্রই বাজারে নিয়ে আসছে তাদের নতুন দুটি স্মার্ট ডিভাইস। এর মধ্যে রয়েছে নতুন একটি নেকব্যান্ড ইয়ারফোন এবং একটি স্মার্টওয়াচ। আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে ডিভাইস দুটি লঞ্চ করার পরিকল্পনা করছে সংস্থাটি।

কিন্তু এখনো পর্যন্ত আপকামিং স্মার্টওয়াচ এবং ইয়ারফোনটির দাম জানা যায়নি। তবে ডিভাইস দুটির কিছু কী স্পেসিফিকেশন আমাদের সামনে এসেছে। চলুন জেনে নেওয়া যাক আসন্ন ডিজো ইয়ারফোন এবং স্মার্টওয়াচ সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে।

Dizo নেকব্যান্ড ইয়ারফোন এবং Dizo স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ডিজোর নতুন নেকব্যান্ড ইয়ারফোনটি ইন-ইয়ার ডিজাইনের সাথে আসছে। এতে দেওয়া হবে সিলিকন ইয়ার টিপস। ফলে দীর্ঘক্ষণ এটি ব্যবহার করলেও ব্যবহারকারী কোনো অস্বাচ্ছন্দ্যতা অনুভব করবেন না। হেডফোনটি বাইরের দিকে হানিকম প্যাটার্নের ডিজাইন বিদ্যমান। নতুন ডিজো হেডফোনটি সম্পর্কে এর থেকে বেশি কিছু জানা না গেলেও, সংস্থার তরফ থেকে ইঙ্গিত পাওয়া গেছে এটি বাজেট রেঞ্জে আসছে।

এবার আসা যাক ডিজোর নয়া স্মার্টওয়াচ প্রসঙ্গে। প্রথমেই বলে রাখি, এটি গত বছরের সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া ডিজো ওয়াচ ২ স্মার্টওয়াচের উত্তরসূরী হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে। নতুন স্মার্টওয়াচটির নাম হতে পারে Dizo Watch S। সংস্থা সূত্রে খবর, নতুন ঘড়িটি এর আগের মডেলের সমান দাম কিংবা তার থেকে কম দামে আসতে পারে। যদিও নতুন এই ওয়্যারেবলটি সম্পর্কে বিশদ তথ্য এখনো পর্যন্ত অজানা।

সঙ্গে থাকুন ➥