Realme GT 5G প্রথম সেলে ১৫ হাজার টাকা পর্যন্ত সস্তায় কেনার সুযোগ, দেখে নিন কী কী অফার থাকছে

Avatar

Published on:

গত ১৮ই আগস্ট Realme GT 5G Master Edition (রিয়েলমি জিটি ৫জি মাস্টার এডিশন)-এর সাথে ভারতে লঞ্চ হয়েছে Realme GT 5G ফোন। এই মিড রেঞ্জ ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ একাধিক ফিচার। আগামী ২৫শে আগস্ট Realme GT 5G প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হবে। লঞ্চ অফার হিসেবে প্রথম দিন যারা এই ফোনটি কিনবেন তারা ব্যাংক কার্ড অফারের ফায়দা তুলতে পারবেন। পাশাপাশি পুরানো ফোন বদলে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ফলে ফোনটি অনেকটাই সস্তায় পকেটস্থ করার সুযোগ থাকছে।

Realme GT 5G-এর সেল ও দাম

রিয়েলমির তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে, রিয়েলমি জিটি ৫জি ফোনটি ২৫ তারিখ দুপুর ১২টায় Flipkart, realme.com ওয়েবসাইট এবং দেশের প্রধান অফলাইন স্টোরগুলি থেকে কেনা যাবে। হ্যান্ডসেটটির বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ৩৭,৯৯৯ টাকা। অন্যদিকে, এটির ১২ জিবি/২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ৪১,৯৯৯ টাকায় মিলবে। রিয়েলমি জিটি ৫জি ড্যাশিং ব্লু ও ড্যাশিও সিলভার (গ্ল্যাস ব্যাক) ও রেসিং ইয়েলো (ভেগান লেদার ফিনিশ) কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Realme GT 5G-এর প্রথম সেলে অফার

ব্র্যান্ডের অফিসিয়াল সাইট থেকে নতুন রিয়েলমি জিটি ৫জি স্মার্টফোন কেনার সময় আইসিআইসিআইআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার ফ্লিপকার্টে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫ শতাংশ এবং ব্যাংক অব বরোদা মাস্টারকার্ড ডেবিট কার্ড প্রথমবার পেমেন্টের জন্য ব্যবহার করলে ১০ শতাংশ ছাড়ের সুবিধা নেওয়া যাবে।

শুধু তাই নয়, ফ্লিপকার্ট পুরানো ফোন এক্সচেঞ্জ করে Realme GT 5G কিনলে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেবে। মনে রাখবেন এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ পুরোনো ফোনের কন্ডিশন বা মডেলের ওপর নির্ভর করবে। তবে এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পুরোপুরি ব্যবহার করা গেলে, এই রিয়েলমি ফোনের ৮ জিবি মডেলটি ২৩ হাজার টাকায় এবং ১২ জিবি মডেলটি মাত্র ২৭ হাজার টাকায় কেনা যাবে। সব মিলিয়ে নতুন জিটি ফোন কেনার এ যে এক সুবর্ণ সুযোগ, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥