ভারতে আসার আগেই Realme GT 5G, Realme GT Master Edition-র দাম সহ কালার ও স্টোরেজ অপশন ফাঁস

Avatar

Published on:

আগামী ১৮ আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে Realme GT (রিয়েলমি জিটি) সিরিজ। এই সিরিজের অধীনে দুটি ফোন ভারতে আসতে পারে, Realme GT 5G ও Realme GT Master Edition। ফোনগুলি ইতিমধ্যেই চীনে উপলব্ধ। ফলে এদের স্পেসিফিকেশন আমাদের জানা। আবার ই-কমার্স সাইট Flipkart, ফোনগুলির বিশেষ বিশেষ কিছু ফিচার সামনে এনেছে। তবে লঞ্চের কয়েকদিন আগে আজ Realme GT 5G ও Realme GT Master Edition ফোন দুটির দাম সংক্রান্ত তথ্য ফাঁস হল। রিয়েলমি টাইমস, টিপস্টার যোগেশের সাথে হাত মিলিয়ে ফোনগুলির কনফিগারেশন, কালার কম্বিনেশন এবং দাম সামনে এনেছে। আসুন রিয়েলমি জিটি ৫জি ও রিয়েলমি জিটি মাস্টার এডিশন এর দাম ও অন্যান্য তথ্য জেনে নিই…

Realme GT 5G এবং GT Master Edition-এর দাম

টিপস্টার জানিয়েছেন, রিয়েলমি জিটি ৫জি ফোনটি ৮ জিবি/১২৮ জিবি এবং ১২ জিবি/২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে আসবে। ড্যাশিং ব্লু, ড্যাশিং সিলভার এবং রেসিং ইয়েলো- এই তিনটি কালার অপশনে ফোনটি পাওয়া যাবে। আবার রিয়েলমি জিটি ৫জি ফোনটির দাম ৩০,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকার মধ্যে রাখা হবে।

অন্যদিকে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ৩৫০ ডলার (প্রায় ২৫,৯৯৯ টাকা) এবং ৩৭৭ ডলারের (২৭,৯৯৯ টাকার কাছাকাছি) মধ্যে ভারতে লঞ্চ হবে বলে টিপস্টার দাবি করেছেন। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। রিয়েলমি জিটি মাস্টার এডিশন কসমস ব্ল্যাক, ভয়েজার গ্রে এবং লুনা হোয়াইট – তিনটি কালারের সাথে বাজারে পা রাখতে পারে।

Realme GT এবং GT Master Edition-এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে, যেখানে মাস্টার সংস্করণটিতে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকবে। আবার বেস মডেলে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া গেলেও, মাস্টার এডিশন মডেলটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে। উভয় স্মার্টফোনেই ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

এছাড়া রিয়েলমে জিটি ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যেখানে মাস্টার এডিশনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি এসওসি এবং ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। ফোনগুলি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥