Realme GT Flash বছরের সেরা ফোন হবে, আসছে Snapdragon 888+, 120hz ডিসপ্লে ও MagDart ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ

Avatar

Published on:

Realme গত ৩ আগস্ট তাদের MagDart চার্জিং প্রযুক্তি প্রকাশ্যে এনেছে। ওইদিন কোম্পানি দুটি MagDart চার্জিং ডিভাইস সহ বেশ কয়েকটি অ্যাক্সেসরিজ লঞ্চ করছে। এছাড়া তারা জানিয়েছে, শীঘ্রই Realme GT Falsh (Realme Flash) নামে একটি কনসেপ্ট ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে, যেখানে ৫০ ওয়াট ম্যাগডার্ট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এই চার্জি প্রযুক্তি ফোনটিকে এক ঘন্টার কমে ০-১০০ শতাংশ চার্জ করতে সক্ষম হবে। এছাড়া কোম্পানি Realme GT Flash (Realme Flash) এর অন্যান্য স্পেসিফিকেশন সামনে এনেছে, যা প্রত্যেকটি স্মার্টফোন প্রেমীর নজর কেড়েছে।

Realme GT Flash (Realme Flash) এর স্পেসিফিকেশন ও ফিচার

কোম্পানির তরফে জানানো হয়েছে, রিয়েলমি জিটি ফ্ল্যাশ (রিয়েলমি ফ্ল্যাশ) ফোনে ৬.৭ ইঞ্চি sAMOLED E4 ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লেতে থাকবে LTPO (লো টেম্পারেচার পলিক্রিস্টালাইন অক্সাইড) প্রযুক্তি। ডিসপ্লেটি কোয়াড এইচডি প্লাস (QHD+) রেজোলিউশন অফার করবে। আবার এই ডিসপ্লে ১ হার্টজ থেকে ১২০ হার্টজ ভেরিয়েবল রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

এছাড়া রিয়েলমি জিটি ফ্ল্যাশ (রিয়েলমি ফ্ল্যাশ) ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর। এটি কোয়ালকমের এখনো পর্যন্ত সবচেয়ে শক্তিশালী প্রসেসর। এই প্রসেসরের সাথে আগামী ১৭ আগস্ট iQOO 8 সিরিজ লঞ্চ হতে চলেছে।

ফটোগ্রাফির জন্য Realme GT Flash (Realme Flash) ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। যেখানে প্রাইমারি ক্যামেরা হবে OIS সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। অন্য দুটি ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য দেওয়া হবে ৩২ মেগাপিক্সেল Sony IMX615 সেন্সর।

Realme GT Flash (Realme Flash) ফোনের অন্যান্য ফিচারের মধ্যে পাওয়া যাবে LPDDR5 + UFS 3.1 মেমোরি, এনএফসি ও লেনিয়া মোটর। আবার ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ৫০ ওয়াট ম্যাগডার্ট ওয়্যারলেস চার্জিং ও ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥