Realme GT Neo 2 আজ ১৯ জিবি র‌্যামের সাথে ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার আগেভাগে দেখে নিন

Avatar

Published on:

আজ ভারতে আসছে Realme GT Neo 2। একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনটি এদেশে লঞ্চ করা হবে। ই-কমার্স সাইট Flipkart ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট realme.com থেকে ফোনটি পাওয়া যাবে। গতমাসে Realme GT Neo 2-র চীনে আত্মপ্রকাশ ঘটেছিল। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। উল্লেখ্য, আজ Realme GT Neo 2-র সাথে ভারতে Realme Buds Air 2-র নিউ গ্রীন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ হবে।

Realme GT Neo 2 ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি রিয়েলমি জিটি নিও ২ ভারতে লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর সাড়ে বারোটা থেকে শুরু হবে। রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিঙ্ক থেকেও আপনি ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

Realme GT Neo 2 ভারতে দাম

ভারতে রিয়েলমি জিটি নিও ২ ফোনের দাম ৩০ হাজার টাকার কাছাকাছি রাখা হবে বলে আশা করা যায়। ফোনটি নিও ব্ল্যাক, নিও গ্রীন, ও নিও ব্লু রঙের বিকল্পে আসবে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ২ অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম + ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে এদেশে আসতে পারে। পাশাপাশি এতে ৭ জিবি পর্যন্ত অতিরিক্ত ডায়নামিক র‌্যাম সাপোর্ট করবে।

চীনে Realme GT Neo 2 ফোনটি ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস Samsung E4 অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফটো ও ভিডিওর জন্য ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥