আগামীকাল লঞ্চ হচ্ছে Realme GT Neo 3 150W ফোনের Thor : Love and Thunder Limited Edition

Avatar

Published on:

আর কিছু দিনের অপেক্ষা, তারপরই বিশ্ব জুড়ে বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে রিলিজ হতে চলেছে ‘Thor : Love and Thunder’ সিনেমাটি। এই উপলক্ষে নামজাদা টেক ব্র্যান্ড Realme তাদের ভারতীয় অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে, আমেরিকা ভিত্তিক চলচ্চিত্র প্রযোজনা সংস্থা মার্ভেল স্টুডিওস (Marvel Studios) -এর সাথে অংশীদারিত্ব করার ঘোষণা করেছিল। আর আজ সংস্থাটি, আসন্ন Thor মুভির মুক্তি উদযাপন উদ্দেশ্যে Realme GT Neo 3 150W স্মার্টফোনের একটি কাস্টমাইজড সংস্করণ লঞ্চ করার কথা জানালো। শুধু তাই নয়, গত এপ্রিল মাসে আগত এই হ্যান্ডসেটটির এই বিশেষ এডিশনের লঞ্চ তারিখও প্রকাশ্যে আনা হয়েছে।

Realme GT Neo 3 150W স্মার্টফোনের ‘Thor : Love and Thunder Limited Edition’ এর লঞ্চ তারিখ টিজ করা হল

রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি পোস্ট শেয়ার করা হয়েছিল। যেখানে, ‘Realme GT Neo 3 150W Thor Love and Thunder Limited Edition’ স্মার্টফোনকে আগামী ৭ই জুলাই ভারতে লঞ্চ করা হবে বলে উল্লেখ করা হয়েছে। আপনাদের অবগতের জন্য জানিয়ে রাখি, এই একই দিনে মার্ভেল স্টুডিওস পরিচালিত সুপারহিরো কেন্দ্রিক সিনেমাটিকে ভারতের প্রেক্ষাগৃহে রিলিজ করা হবে।

রিয়েলমি জিটি নিও ৩ ১৫০ওয়াট স্মার্টফোনের এই ‘স্পেশাল’ এডিশনের ডিজাইন কিরূপ হবে তা এখনো প্রকাশ করেনি সংস্থাটি। তবে ডিভাইসটির বেশ কয়েকটি কী-ফিচার ইতিমধ্যেই সামনে এনেছে রিয়েলমি। যার থেকে এটা স্পষ্ট যে, মূল মডেলের ন্যায় অনুরূপ ফিচার ও স্পেসিফিকেশনের সাথেই আত্মপ্রকাশ করতে চলেছে আলোচ্য ফোনের কাস্টমাইজড সংস্করণ। অতএব, Realme GT Neo 3 150W ফোনের ‘রেগুলার’ এবং ‘স্পেশাল’ এডিশনের মধ্যে একটি মাত্র পার্থক্যই দেখা যাবে, যা হল ‘কসমেটিক’ বা বাহ্যিক ডিজাইন।

প্রসঙ্গত, রিয়েলমি এর আগেও এই ফোনটির আরেকটি স্পেশাল এডিশন লঞ্চ করেছিল। সেক্ষেত্রে, আপকামিং থর এডিশনটি হবে জিটি নিও ৩ হ্যান্ডসেটের দ্বিতীয় বিশেষ সংস্করণ। আর প্রথমটি হল জাপানিজ মাঙ্গা সিরিজের নিনজা চরিত্র ‘নারুটো’ (Naruto) ভিত্তিক। এটিকে চলতি বছর মে মাসের শেষার্ধে চীনে ঘোষণা করা হয়েছিল।

প্রসঙ্গত, রিয়েলমি এর আগেও তাদের বেশকয়েকটি জিটি নিও হ্যান্ডসেটের কাস্টমাইজ এডিশন বাজারজাত করেছিল। যেমন, গত জুন মাসে Realme GT Neo 2 এবং Realme GT Neo 3T ফোনের ‘Dragonball Z’ এডিশন লঞ্চ হতে দেখেছিলাম আমরা।

যাইহোক, ২০২২ সালের ২৯শে এপ্রিল মাসে রিয়েলমি জিটি নিও ৩ ১৫০ওয়াট স্মার্টফোনের টপ-ভ্যারিয়েন্টকে ৪২,৯৯৯ টাকার প্রাইজ ট্যাগের সাথে নিয়ে আসা হয়েছিল ভারতে। তাই, Realme GT Neo 3 150W Thor Love and Thunder Limited Edition -এর বিক্রয় মূল্য মূল মডেলের সাথে সাদৃশ্যপূর্ণ হবে বলে আমরা আশা করছি।

সঙ্গে থাকুন ➥