আসছে Realme GT Neo 3T Dragon Ball Z Edition, কি বিশেষ বৈশিষ্ট্য থাকবে জানুন

Avatar

Published on:

অ্যানিমে প্রেমীদের লক্ষ্য করে লিমিটেড এডিশনের হ্যান্ডসেট বাজারে আনার জন্য স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি যথেষ্টই জনপ্রিয়তা লাভ করেছে। চলতি বছরের শুরুতেই সংস্থাটি তাদের Realme GT Neo 2-এর ‘ড্রাগন বল জি’ (Dragon ball Z) সংস্করণটি লঞ্চ করে, যা এই বিখ্যাত অ্যানিমে সিরিজের প্রধান চরিত্র ‘গোকু’ (Goku)-এর পোশাকের রঙ এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি থেকে অনুপ্রাণিত হয়ে ডিজাইন করা হয়। আর এখন এক পরিচিত টিপস্টার জানিয়েছেন যে, রিয়েলমি আরও একটি Dragon Ball Z Edition-এর স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যা Realme GT Neo 3T-এর বিশেষ সংস্করণ হিসেবে বাজারে আসবে। তাহলে চলুন এই আপকামিং স্পেশাল এডিশনের রিয়েলমি হান্ডসেটটির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল, জেনে নেওয়া যাক।

Realme GT Neo 3T Dragon Ball Z Edition: শীঘ্রই আসছে বাজারে

টিপস্টার মুকুল শর্মা তার একটি টুইটে দাবি করেছেন যে, রিয়েলমি জিটি নিও ৩টি মডেলটি একটি বিশেষ ড্রাগন বল জেড সংস্করণে আসবে। যদিও তিনি এই টুইটে শুধুমাত্র অ্যানিমে-সংস্করণের স্মার্টফোনটির নামটিই নিশ্চিত করেছেন। তবে, আশা করা যায় যে, এই ডিভাইসটি আসন্ন জিটি নিও ৩টি রেগুলার মডেলের সাথেই বা এর লঞ্চের এক সপ্তাহের মধ্যেই বাজারে উন্মোচিত হতে পারে।

প্রসঙ্গত মনে করা হচ্ছে যে, রিয়েলমি জিটি নিও ৩টি ড্রাগন বল জেড এডিশন-টি আগে লঞ্চ হওয়া জিটি নিও ২-এর মতো একই রকম গোকু-অনুপ্রাণিত ডিজাইনের সাথে আসতে পারে। পূর্বের মডেলটিতে ম্যাট ফিনিশের মধ্যে অরেঞ্জ এবং ব্লু আবরণ সহ একটি গ্লাস ব্যাক প্যানেলে ছিল। আর এই কালার স্কিম অ্যানিমে ফ্যানদের গোকুর পোশাকের কথা মনে করিয়ে দেয়। আসন্ন ডিবিজেড (Dragon Ball Z) এডিশনে গোকু-থিমযুক্ত কাস্টম আইকন, চার্জিং অ্যানিমেশন এবং অ্যাক্সেসরিজও থাকতে পারে। তবে এই স্পেসিফিকেশন রিয়েলমি জিটি নিও ৩টি-এর মতোই হবে বলে আশা করা হচ্ছে।

রিয়েলমি জিটি নিও ৩টি ড্রাগন বল জেড এডিশন-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme GT Neo 3T Dragon Ball Z Edition Expected Specifications)

রিয়েলমি জিটি নিও ৩টি ড্রাগন বল জেড এডিশন-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটি ১,৩০০ নিট পিক ব্রাইটনেস এবং ১০০ শতাংশ ডিসিআই-পি৩ কালার গ্যামট অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যেতে পারে। এছাড়া, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই (Realme UI) রান করবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 3T Dragon Ball Z Edition-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনে সামনে ১৬ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 3T-এর এই বিশেষ সংস্করণে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥