Realme GT Neo 3: পাঁচ মিনিটে ফুল চার্জ হওয়া এই ফোন প্রথম সেলেই ঝড় তুলল, ১ লাখের উপরে বিক্রি হল ১০ সেকেন্ডেই!

Avatar

Published on:

Realme GT Neo 3 সাড়া জাগিয়ে গত সপ্তাহে চীনে লঞ্চ হয়েছে‌ স্মার্টফোনটির হাইলাইট ছিল Dimensity 8100 প্রসেসর এবং ইন্ডাস্ট্রি ফার্স্ট ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এটি খুব শীঘ্রই ভারতেও লঞ্চ হওয়ার কথা রয়েছে‌। তার আগেই Realme GT Neo 3 চীনের বাজারে এক নতুন কীর্তি গড়ল। প্রথম সেল থেকে এখনও পর্যন্ত ডিভাইসটির বিক্রি থেকে ১২০ মিলিয়ন ইউয়ানের (প্রায় ১৪৩.২৪ কোটি) বেশি আয় করেছে রিয়েলমি। এমনকি, সংস্থার তরফে এও দাবি করা হয়েছে যে, সেল শুরু হওয়ার ১০ সেকেন্ডের মধ্যে ডিভাইসটির ১ লাখের উপরে ইউনিট বেচেছে তারা।

Realme GT Neo 3 দু’টি ব্যাটারি ভ্যারিয়েন্টে এসেছে। এর ৮০ ওয়াট ফাস্ট চার্জিংযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ভার্সনটি  ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ,  ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। দাম যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৪,০০০ টাকা), ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,৫০০ টাকা) এবং ২,৫৯৯ ইউয়ান (প্রায় ৩১,২০০ টাকা)‌।

অন্য দিকে, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অপশনেও উপলব্ধ Realme GT Neo 3। এ ক্ষেত্রে স্মার্টফোনটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৫৯৯ ইউয়ান এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩৩,৬০০ টাকা) রাখা হয়েছে।

রিয়েলমি জিটি নিও ৩-এর স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে, এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি + ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥