Realme GT Neo 3 আসছে Dimensity 1200 চিপ এবং 120Hz অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে, মার্চে লঞ্চ হতে পারে

Avatar

Published on:

বিপুল জনপ্রিয় Realme GT Neo-এর সাক্সেসর হিসেবে গত বছরের সেপ্টেম্বরে Realme GT Neo 2 লঞ্চ হয়েছিল। অরিজিনাল প্রিমিয়াম মডেলের মতো দ্বিতীয় এডিশনও বাজারে দারুণ সাড়া ফেলেছে। ঘনঘন স্মার্টফোন লঞ্চ করার জন্য পরিচিত রিয়েলমি। সূত্রের খবর, তারা এবার Realme GT Neo 2-এর আপগ্রেড ভার্সনের উপরে কাজ শুরু করেছে। যা Realme GT Neo 3 হিসেবে বাজারে আসবে। এটি লঞ্চ হতে পারে আগামী মার্চে।

এক জনপ্রিয় চীনা টিপস্টার Realme GT Neo 3-এর স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে। টিপস্টারের রিপোর্ট অনুযায়ী, Realme GT Neo 3 স্মার্টফোনে ৬.৬২ ইঞ্চি ই৪ অ্যামোলেড ডিসপ্লে থাকবে। যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। রিপোর্টে উল্লেখ না থাকলেও এতে ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সমর্থন থাকবে বলে ধরে নেওয়া যায়।

Realme GT Neo 3 পরিচালিত হবে MediaTek Dimensity 8000 ফ্ল্যাগশিপ প্রসেসর দ্বারা। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮  জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে বলে দাবি করা হয়েছে।

রিয়েলমি জিটি নিও ৩-এর রিয়ার ক্যামেরা মডিউলে একটি ৫০ মেগাপিক্সেল (সনি আইএমএক্স৭৬৬) মেইন সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেল (স্যামসাং জেএন ১) সেকেন্ডারি লেন্স, এবং একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা লেন্স দেখা যেতে পারে। রিয়েলমি জিটি নিও ৩-এর ব্যাটারি ক্যাপাসিটি হতে পারে ৫,০০০ এমএএইচ। এটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। এছাড়া স্কাই ব্ল্যাক, ক্রেপ মার্টেল, এবং মর্নিং স্টার কালার অপশনে আসতে পারে রিয়েলমি জিটি নিও ৩।

সঙ্গে থাকুন ➥