HomeTech Newsএকাধিক অফারের সাথে সস্তায় আজ কেনার সুযোগ Realme Narzo 10, আছে বড়...

একাধিক অফারের সাথে সস্তায় আজ কেনার সুযোগ Realme Narzo 10, আছে বড় ব্যাটারি ও কোয়াড ক্যামেরা

আপনি ১৫ হাজার টাকার কমে কোনো নতুন ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য আজ ভালো খবর আছে। কারণ আজ Realme Narzo 10 ফোনটি Flipkart ও Realme.com থেকে কেনা যাবে। যার দাম ১১,৯৯৯ টাকা। দুপুর ১২ টা থেকে এই ফোনটির সেল শুরু হবে। রিয়েলমি নারজো ১০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

Realme Narzo 10 দাম ও অফার :

ভারতে রিয়েলমি নারজো ১০ একটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। যার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। অফারের কথা বললে ফ্লিপকার্টে গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। কেবল ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সুবিধা পাবে। আবার এর সাথে ৬ মাসের ইউটিউব প্রিমিয়াম বিনামূল্যে ব্যবহার করা যাবে। RuPay ডেবিট কার্ড ট্রাঞ্জাকশনে ৭৫ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে। আবার রিয়েলমি থেকে কিনলে MobiKwik ব্যবহারকারীরা ৫০০ টাকা পর্যন্ত সুপারক্যাশ পাবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,০০০ টাকা থেকে।

Realme Narzo 10 স্পেসিফিকেশন :

রিয়েলমি নারজো ১০ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। প্রসেসরের কথা বললে ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেটের সাথে এসেছে। ফোনটি সাদা ও সবুজ রঙে পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে নারজো ১০ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular