Home৮৫০০ টাকায় আজ কেনার সুযোগ Realme Narzo 10A, রয়েছে আরও আকর্ষণীয় অফার

৮৫০০ টাকায় আজ কেনার সুযোগ Realme Narzo 10A, রয়েছে আরও আকর্ষণীয় অফার

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি কিছুদিন আগে ভারতে সস্তায় Realme Narzo 10A লঞ্চ করেছিল। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ও শক্তিশালী প্রসেসর দেওয়া হয়েছে। ৯ হাজার টাকার কমের এই ফোনটি আজ আপনি কিনতে পারবেন। Flipkart ও Realme.Com থেকে ফোনটি আজ দুপুর ১২ টায় কেনা যাবে। রিয়েলমি নারজো ১০ এ এর উপর আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে কোম্পানি। আসুন এর দাম, অফার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

Realme Narzo 10A দাম ও অফার :

 রিয়েলমি নারজো ১০ এ এর দাম ৮,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। লঞ্চ অফার হিসাবে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। এছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই অফারেও কেনা যাবে। RuPay কার্ড ব্যবহার করে পেমেন্ট করলেও ছাড় পাবে গ্রাহকরা।

Realme Narzo 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। এই ফোনে কোম্পনি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করেছে। ফোনটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ১০ এ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল। অন্য ক্যামেরা দুটি হল পোর্ট্রেট ইমেজের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ওটিজি রিভার্স চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।

RELATED ARTICLES

Most Popular