২৪ সেপ্টেম্বর ভারতে আসছে Realme Narzo 50 সিরিজ, সাথে লঞ্চ হতে পারে Realme Band 2

Avatar

Published on:

Realme Narzo 50 সিরিজ আগামী ২৪ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে। ই-কমার্স সাইট Flipkart আজ আসন্ন নারজো সিরিজের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে। এখানে লঞ্চের তারিখের পাশাপাশি Realme Narzo 50 সিরিজের মুখ্য স্পেসিফিকেশন সামনে আনা হয়েছে। আশা করা হচ্ছে, এই সিরিজের অধীনে তিনটি ফোন প্রথমে আসবে – Realme Narzo 50, Realme Narzo 50A ও Realme Narzo 50 Pro। এছাড়া মালয়েশিয়ায় লঞ্চ হওয়া Realme Band 2-ও ওইদিন ভারতে পা রাখতে পারে‌।

Realme Narzo 50A ফোনের ফিচার সামনে আনল Flipkart

ফ্লিপকার্ট তাদের মাইক্রোসাইটে রিয়েলমি নারজো ৫০এ ফোনের ব্যাটারি ক্যাপাসিটি, প্রসেসর, ক্যামেরা সম্পর্কে জানিয়েছে। এই ফোনে ১২ এনএম অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ গেমিং প্রসেসর থাকবে, যার সাথে আর্ম মালি জি৫২ জিপিইউ পাওয়া যাবে। আবার রিয়েলমি নারজো ৫০এ ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এই ব্যাটারি ৫৩ দিন স্ট্যান্ডবাই টাইম, ৪৮ ঘন্টা কলিং, ৮ ঘন্টা গেমিং টাইম অফার করবে। আবার এর সুপার পাওয়ার সেভিং মোড, ব্যাটারি লাইফ ৫ শতাংশ বাড়াবে।

রিয়েলমি নারজো ৫০এ ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

Realme Narzo 50A ফোনের অন্যান্য ফিচার

কিছুদিন আগে Realme Narzo 50A ফোনের ডিজাইন রেন্ডার ফাঁস হয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল যে, এই ফোনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার পাওয়া যাবে।

আবার টিপস্টার মুকুল শর্মা দাবি করেছেন, Realme Narzo 50A ভারতে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে। ফোনটি দুটি কালার অপশনে পাওয়া যেতে পারে- অক্সিজেন গ্রীন ও অক্সিজেন ব্লু।

এই সিরিজের অন্য দুটি ফোন Realme Narzo 50 ও Realme Narzo 30 Pro সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এদিকে ২৪ সেপ্টেম্বর ভারতে Realme Band 2 লঞ্চ হতে পারে বলে জল্পনা রয়েছে। ইন্দোনেশিয়ায় এই ফিটনেস ব্যান্ডের দাম রাখা হয়েছে প্রায় ২,৪৫০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥