Realme Pad স্লিম ডিজাইনের সাথে ৯ সেপ্টেম্বর আসছে! কেনা যাবে Flipkart থেকে

Avatar

Published on:

Realme Pad (রিয়েলমি প্যাড) নামে ভারতে রিয়েলমির প্রথম ট্যাবলেট ডিভাইসের আবিভার্ব ঘটছে ৯ সেপ্টেম্বর। অনেকদিন ধরে চলতে থাকা জল্পনায় জল ঢেলে অবশেষে আজ Realme Pad ট্যাবের লঞ্চের দিন অফিসিয়াল ভাবে ঘোষণা করা হয়েছে। ৯ সেপ্টেম্বর দুপুর ১২.৩০টায় লঞ্চ ইভেন্টটি শুরু হবে। Realme Pad ট্যাবের ট্যাগ লাইন রাখা হয়েছে ‘আল্ট্রা থিন ও রিয়েল ফান।’ এতএব, Realme Book (Slim) ল্যাপটপের মতো Realme Pad স্লিম ডিজাইনের সাথে আসছে।

প্রসঙ্গত, রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও মাধব শেঠ টুইট বার্তায় ইঙ্গিত করেছিলেন, স্লিম ও লাইটওয়েট ডিজাইন দেখা যাবে রিয়েলমি প্যাডে। ফ্লিপকার্টের একটি ল্যান্ডিং পেজও সেই একই বার্তা দিয়েছে। ফ্লিপকার্টে রিয়েলমির ল্যান্ডিং পেজ বলছে, এটি মাত্র ৬.৬ মিমি পুরু। অর্থাৎ আইপ্যাডের (৭.৫ মিমি) থেকেও স্লিম এটি।

কাজ বা বিনোদনের জন্য ট্যাবলেট যেকোনো জায়গায় সহজে বহন করা যায়। তবে দীর্ঘক্ষণ ধরে ট্যাব হাতে রাখা অস্বস্তিজনক বলে মনে হতে পারে। তাই স্বাচ্ছন্দ্যের জন্য হালকা ও পাতলা ট্যাব নিয়ে আসাই তাদের লক্ষ্য বলে জানিয়েছিল রিয়েলমি।

Realme Pad স্পেসিফিকেশন

রিয়েলমি প্যাড কেমন স্পেসিফিকেশন ও ফিচারের যাথে আসবে, তা এখনও জানায়নি রিয়েলমি। তবে রিপোর্ট বলছে, এই ট্যাবে ১০.৪ ইঞ্চি ফুল-এইচডি+ AMOLED ডিসপ্লে থাকতে পারে। ডিভাইসটির গিকবেঞ্চ লিস্টিং থেকে জানা গিয়েছিল, এতে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥