Realme Pad আসছে বিশাল বড় ডিসপ্লে ও ৭,১০০ mAh ব্যাটারির সাথে, ফাঁস হল রেন্ডার

Avatar

Published on:

Realme যে খুব শীঘ্রই ট্যাবলেটের মার্কেটে পা রাখবে তা আমাদের কাছে অজানা নয়। সংস্থাটি ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, তাদের আসন্ন ট্যাবলেটের নাম রাখা হবে Realme Pad। চলতি বছরের শেষ কোয়ার্টারে এই ট্যাবটি লঞ্চ হবে বলে জল্পনা রয়েছে। তবে সে সম্পর্কে নিশ্চিত কোনো খবর পাওয়ার আগেই, Realme Pad এর রেন্ডার ফাঁস হল। যেখান থেকে এর ডিজাইন সামনে এসেছে।

Realme Pad এর রেন্ডার ফাঁস

জনপ্রিয় টিপস্টার, OnLeaks আসন্ন রিয়েলমি প্যাড ট্যাবলেটের রেন্ডার প্রকাশ্যে এনেছেন। তার দাবি এই ট্যাবে ১০.৪ ইঞ্চি ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লের এক চারিদিকে থাকবে পুরু বেজেল। আবার রিয়েলমি প্যাড ডুয়েল টোন ফিনিশ সহ আসতে পারে। এর পরিমাপ হবে ২৪৬.১ x ১৫৫.৮ মিমি। আবার এতে স্টাইলাস সাপোর্ট থাকবে।

রেন্ডার থেকে আরও জানা গেছে, Realme Pad এর ফ্রন্ট ক্যামেরা বেজেলের মধ্যে অবস্থিত থাকবে। যেখানে ব্যাক প্যানেলের উপরিভাগে বাম দিকে ক্যামেরা মডিউল রয়েছে। এর মধ্যে একটি ক্যামেরা সেন্সর থাকবে। এছাড়া ট্যাবটি কোয়াড স্পিকারের সাথে আসবে।

এর আগে জানা গিয়েছিল, Realme Pad ট্যাবলেটটি ৭,১০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এতে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। আবার এটি সিলভার ও গ্রে কালারে পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥