Realme Pad, Realme 8i, 8s এর সাথে আগামীকাল ভারতে আসছে Realme Pocket ও Cobble Bluetooth speaker

Avatar

Published on:

Realme আগামীকাল, অর্থাৎ ৯ সেপ্টেম্বর তাদের প্রথম Android ট্যাবলেটের সাথে Realme 8i, Realme 8S স্মার্টফোন দুটি লঞ্চ করতে চলেছে। তবে স্মার্টফোন এবং ট্যাব ছাড়াও Realme Pocket 3W এবং Cobble 5W Bluetooth speaker-এর ওপর থেকেও পর্দা উন্মোচিত হতে চলেছে কাল। ডিভাইসগুলি লঞ্চ করার জন্য রিয়েলমি একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে, যা ভারতীয় সময় দুপুর ১২:৩০ টা থেকে শুরু হবে এবং এই ইভেন্ট রিয়েলমির অফিসিয়াল YouTube চ্যানেল থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

Realme Pocket 3W এবং Cobble 5W Bluetooth speaker সম্পর্কে কী জানা গেছে

টিপস্টাররা জানিয়েছেন, রিয়েলমি পকেট ৩ ওয়াট ব্লুটুথ স্পিকার কম্প্যাক্ট ডিজাইন সহ আসবে এবং এর ওজন হবে ১১৩ গ্রাম। এটিতে একটি ৩ ওয়াট ডায়নামিক ব্যাস বুস্ট ড্রাইভার ইউনিট এবং স্টিরিও পেয়ারিং থাকবে। এই ব্লুটুথ স্পিকারে কলের উত্তর দেওয়ার জন্য একটি বিল্ট-ইন মাইক্রোফোনের সাথে তিনটি ইকুয়ালাইজার প্রিসেট এবং ৮৮ এমএস লো ল্যাটেন্সি রয়েছে বলে জানা গেছে। এছাড়া, রিয়েলমি পকেট IPX5 রেটিংযুক্ত হওয়ায় এটি স্প্ল্যাশ প্রতিরোধী, অর্থাৎ আপনি সুইমিং পুলে থাকাকালীন অবস্থায়ও এটি অনায়াসে ব্যবহার করতে পারবেন। রিয়েলমি পকেট ৩ ওয়াট স্পিকারে ৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা একক চার্জে ৬ ঘন্টা প্লেব্যাক অফার করবে।

অন্যদিকে Realme Cobble Bluetooth speaker ৫ ওয়াট ডায়নামিক ব্যাস বুস্ট ড্রাইভার ইউনিট সহ আসবে। এই স্পিকারেও রিয়েলমি পকেটের মতো তিনটি ইকুয়ালাইজার প্রিসেট এবং স্টেরিও পেয়ারিং থাকবে। Realme Cobble ৮৮ এমএস লো ল্যাটেন্সি অফার করবে এবং রিয়েলমি পকেটের মতো এটিও স্প্ল্যাশ প্রতিরোধী। এই স্পিকারটিতে ১,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং একক চার্জে ৯ ঘন্টা প্লেব্যাক টাইম দেবে।

Realme Pocket দুটি রঙের বিকল্পে আসতে চলেছে – ডেজার্ট হোয়াইট এবং ক্লাসিক ব্ল্যাক। যেখানে Realme Cobble মেটাল ব্ল্যাক এবং ইলেকট্রিক ব্লু রঙে আসবে। এই দুটি স্পিকারই রিয়েলমির TechLife ক্যাটাগরির একটি অংশ। তবে আসন্ন ডিভাইসগুলির দাম সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি, এর জন্য আর মাত্র একটা দিন আমাদের অপেক্ষা করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥